মাত্র ১ টাকায় চলবে ১০ কিমি, ধামাকাদার অফার নিয়ে হাজির এই ইলেকট্রিক স্কুটার 

Published on:

kinetic-e-luna

কাইনটিক কোম্পানির লুনা শুরু হয়েছে বেশ কিছু সময় আগে থেকেই। প্রথমের দিকে এটির কেবল পেট্রোল ইঞ্জিনই দেখা যেত। কিন্তু নতুন বৈদ্যুতিক সংস্করণ চালু হওয়ার পর থেকে সেটির চাহিদা বেড়েছে অনেকখানি। বর্তমানে ই-লুনা বেশ জনপ্রিয় হয়ে ওঠেছে। বিক্রিও বেড়েছে বেশ। পেট্রোল স্কুটারের তুলনায় ই-লুনা ব্যবহার করাও অনেক বেশি লাভজনক।

জানলে অবাক হবেন যে, স্কুটারটির প্রতি কিলোমিটারে চলার খরচ মাত্র 10 পয়সা! নতুন ইলেকট্রিক লুনার দাম শুরু হচ্ছে মাত্র 69,990 টাকা থেকে। এই দামে কেনার পর বিপুল অংকের ছাড়ের সুবিধা পেয়ে যাবেন। বৈদ্যুতিক এই স্কুটার ব্যবহারের মাধ্যমে প্রতি মাসে আপনি বাঁচাতে পারেন 2260 টাকা!

কাইনেটিক কোম্পানি নিজেই জানিয়েছে কত কম খরচে স্কুটারটি চালাতে পারেন আপনি। ই-লুনাকে ফুল চার্জ করতে মাত্র 2 ইউনিট কারেন্টের দরকার। আর এতে করেই স্কুটারটিকে নিজের সমস্ত প্রয়োজনীয় কাজে ব্যবহার করতে পারেন। সে দৈনন্দিন ব্যবহার হোক কি ছোটখাটো ব্যবসা, কাইনেটিক লুনা প্রায় সমস্ত ক্ষেত্রেই বেশ উপযোগী।

ফিচারস

কাইনেটিক লুনা দুটি ব্যাটারি প্যাকের সাথে আসে। এগুলো হলো 1.7kWh এবং 2kWh। একবার সিঙ্গল চার্জে স্কুটারটি মোট 110 কিমি পর্যন্ত ছুটতে সক্ষম। সর্বোচ্চ 50 কিমি প্রতি ঘন্টা গতিতে ছুটতে পারে এই স্কুটার এবং ব্যাটারি সম্পূর্ন চার্জ হতে সময় নেয় 4 ঘণ্টা। থাকছে সেফটি লক, উন্নতমানের ব্রেকিংয়ের জন্য দেওয়া হয়েছে কম্বি ব্রেকিং সিস্টেম।

WhatsApp Community Join Now

ই-লুনাতে থাকা 16 ইঞ্চির বড় চাকা এবং সাথে টেলিস্কোপিক সাসপেনশনের কারণে আপনার যাত্রা হবে বেশ সহজ। পিছনে থাকছে গ্র্যাব রেল। ইলেকট্রিক লুনা স্কুটারে প্রয়োজনীয় লাগেজ রাখার জন্য সামনের দিকে রয়েছে পর্যাপ্ত জায়গা। আপনি চাইলে সেখানে 150 কেজি পর্যন্ত পণ্য লোড করতে পারেন, যা ছোটখাটো ব্যবসার কাজের জন্য একেবারে উপযুক্ত করে তোলে স্কুটারটিকে।

সঙ্গে থাকুন ➥
X