দাম বাড়িয়েই ক্ষান্ত নয়, এবার আনলিমিটেড বন্ধ করল VI, রিচার্জের আগে জানুন

Published on:

vodafone idea

কলকাতাঃ দাম বাড়িয়েও ক্ষান্ত থাকল না দেশের বড় টেলিকম সংস্থা ভোডাফোন-আইডিয়া। নিজেদের গ্রাহকদের এবার আরও জোরদার ঝটকা দিল Vi। গ্রাহকরা হয়তো ভাবতেও পারেননি যে এমনটা ঘটবে। আপনিও কি Vi-এর গ্রাহক? তাহলে আপনার জন্য রইল বড় খবর।

জনপ্রিয় প্ল্যানে পরিবর্তন করল Vi

এমনিতে ভোডাফোন-আইডিয়ার এমন অনেক প্রিপেইড, পোস্ট পেইড প্ল্যান রয়েছে যেগুলি গ্রাহকদের মধ্যে বেশ জনপ্রিয়। কিন্তু Vi-এর এমন একটি প্ল্যান ছিল যেটি সকলের মধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছিল। কিন্তু এবার সেই প্ল্যানে বিরাট পরিবর্তন ঘটালো দেশের অন্যতম বড় এই টেলিকম সংস্থা। যারপরে নতুন করে কোটি কোটি গ্রাহক নতুন করে ধাক্কা খেয়েছেন। পরিবর্তন করা হল ৭৫১ টাকার পোস্টপেইড প্ল্যানে ।

Vodafone Idea 751 Postpaid Plan

Vi জানিয়েছে, ৭৫১ টাকার পোস্টপেইড প্ল্যানে এখন আনলিমিটেড ডেটার পরিবর্তে 200GB ডেটা রোলওভার সহ মাত্র 150GB ডেটা পাওয়া যাবে। তবে রাত ১২টা থেকে সকাল ৬টা পর্যন্ত আনলিমিটেড ডেটা ব্যবহার করতে পারবেন ব্যবহারকারীরা। অর্থাৎ প্রতি মাসে অবশিষ্ট ডাটা ব্যবহার করতে পারবেন। সম্প্রতি এই প্ল্যানের দাম বাড়িয়েছে কোম্পানি। আগে এই পোস্টপেইড প্ল্যানটির দাম ছিল ৭০১ টাকা। কিন্তু ৩ জুলাইয়ের পর থেকে এই দাম বাড়িয়ে ৭৫১ টাকা করা হয়েছে।

OTT-র সুবিধা

Vi-এর এই পোস্টপেইড প্ল্যানে Amazon Prime ছয় মাসের ফ্রি মেম্বারশিপ সহ উপলব্ধ, অন্যদিকে Disney+Hotstar, Sony Liv এবং Sun Nxt সাবস্ক্রিপশন এক বছরের জন্য বিনামূল্যে পাওয়া যাবে। এছাড়াও ইজ মাই ট্রিপ, ইজি ডাইনার এবং সুইগির মেম্বারশিপও দেওয়া হচ্ছে এই প্যাকে।

WhatsApp Community Join Now

পোস্টপেইডের অন্যান্য সুবিধা

ডেটা ও ওটিটি সাবস্ক্রিপশনের পাশাপাশি ভোডাফোন আইডিয়ার এই পোস্টপেইড প্ল্যানে আনলিমিটেড কলিং দেওয়া হচ্ছে। এর মাধ্যমে ব্যবহারকারীরা যেকোনো নেটওয়ার্কে ঘণ্টার পর ঘণ্টা কথা বলতে পারবেন। এছাড়াও প্রতি মাসে ৩০০০ এসএমএস পাওয়া যাবে। শুধু তাই নয়, এই প্ল্যানে ভিআই গেমসও সাবস্ক্রাইব করা যাবে। এর আওতায় ভিআই অ্যাপে মাল্টিপ্লেয়ার গেম খেলতে পারবেন ব্যবহারকারীরা।

সঙ্গে থাকুন ➥
X