ভোট মিটতেই পোয়াবারো, মিলবে টানা ৩ দিন ছুটি! দেখুন হলিডে লিস্ট

Published on:

nabanna

কলকাতাঃ জুন মাস পড়ে গিয়েছে। আর এই জুন মাসেই রীতিমতো পোয়া বারো হতে চলেছে রাজ্য সরকারি কর্মীদের। আপনিও কি সরকারি কর্মী? তাহলে আপনার জন্য রইল দারুণ সুখবর। এমনিতেই বিগত কয়েক সপ্তাহ ধরে বাংলা তথা সমগ্র দেশজুড়ে লোকসভা ভোটগ্রহণ প্রক্রিয়া চলছিল। সকল সরকারি কর্মীরা নিজেদের দফতরের পাশাপাশি ভোটের কাজেও চরম ব্যস্ত ছিলেন। অনেকেই কমবেশি হাঁপিয়ে উঠেছেন। সকলেই ভাবছেন কয়েকটা দিন হাতে ছুটি পেলে কতই না ভালো হত। তবে আপনি জানলে খুশি হবেন, এই জুন মাসেই আপনার মনোবাঞ্ছা পূরণ হবে।

দেশজুড়ে পালিত হবে বড় উৎসব

এই জুন মাসেই ভোট গণনা মিটতেই সকলের পোয়া বারো হতে চলেছে। এই মাসেই রয়েছে একটি বড় উৎসব, যা কিনা গোটা দেশজুড়ে পালিত হয়। টানা তিনদিন মতো ছুটি পেতে চলেছেন সরকারি কর্মীরা। এখন নিশ্চয়ই ভাবছেন এরকম টানা ছুটি কবে এবং কেন পাবেন সরকারি কর্মীরা? তাহলে জানিয়ে রাখি, আগামী ১৭ জুন রয়েছে বকরি ঈদ। আর এই বিশেষ দিনে রাজ্যের সরকারি কর্মী থেকে শুরু করে কেন্দ্রীয় সরকারি কর্মচারীরাও ছুটি পাবেন।

ঘুরে আসুন দার্জিলিং বা সিকিম

আগামী ১৭ জুন রয়েছে বকরি ঈদ। । আর এই দিনটি পড়েছে সোমবার। তবে তার আগে রয়েছে শনিবার এবং রবিবার। অনেক অফিসেই শনিবার ছুটি থাকে। আর রবিবার তো সকলেরই কমবেশি ছুটি থাকে। ফলে এই তিনটে দিন কাজে লাগিয়ে আপনি অনায়াসেই কোথা থেকে ঘুরে আসতে পারেন। আপনি অনায়াসেই দার্জিলিং, সিকিম কিংবা পুরী ঘুরে আসতে পারেন। এমনিতেই দক্ষিণবঙ্গে যে হারে গরম পড়ছে সেখানে আপনিও দার্জিলিং বা সিকিমের পাহাড়ের ঠাণ্ডা আবহাওয়ার আমেজ নিতে ঘুরে আসতে পারেন।

সঙ্গে থাকুন ➥
X