বন্ধ AC, অনবরত পড়ছে জল, হাওড়া-পুরী বন্দে ভারতে তুলকালাম কাণ্ড

Published on:

vande-bharat

https://www.facebook.com/photo?fbid=3771155603157994&set=pcb.3771155663157988

যত সময় এগোচ্ছে রেল যাত্রীদের যেন দুর্ভোগ বাড়ছে। রেলের তরফে বারবার সাফাই দেওয়া হলেও কাজের কাজ যে কিছুই হচ্ছে না তা সাফ সাফ জানাচ্ছেন রেল যাত্রীরা। দেশে বন্দে ভারত থেকে শুরু করে তেজস এক্সপ্রেসের মতো বেশ কিছু প্রিমিয়াম ট্রেন চলছে। কিন্তু নিত্য রেল যাত্রীদের অভিযোগ থেকেই যাচ্ছে। এবারেও তার ব্যতিক্রম ঘটল না। এবার নতুন করে শিরোনামে উঠে এল রেলের ‘গর্ব’ ট্রেন বন্দে ভারত এক্সপ্রেস ট্রেন।

ট্রেনের ভেতর ছাতা মাথায় যাত্রীরা

বন্দে ভার‍ত এক্সপ্রেস নিয়ে রেল থেকে শুরু করে দেশবাসীর মধ্যে আলাদাই উত্তেজনা কাজ করে। যত সময় এগিয়েছে ততই এই ট্রেন সাধারণ মানুষের মধ্যে জনপ্রিয়তা পেয়েছে। কিন্তু এবার এই ট্রেনের এমন এক ঘটনা ঘটে গেল যা রেলের জন্য লজ্জার কারণ হয়ে উঠতে পারে। বন্দে ভারতের মতো ট্রেনে রীতিমতো ছাতা মাথায় বসতে হয়েছে যাত্রীদের। এসি বিকল হয়ে ট্রেনের কামরা জল থইথই হয়ে গিয়েছে। আর এই ঘটনায় ক্ষোভে ফেটে পড়েছেন সাধারণ মানুষ। ইতিমধ্যে ঘটনার ছবি সামাজিক মাধ্যমে বিদ্যুতের গতিতে ভাইরাল হয়েছে। সামাজিক মাধ্যমে দাবি করা হয়েছে, ঘটনাটি ঘটেছে পুরী-হাওড়াগামী বন্দে ভারত এক্সপ্রেসে। হ্যাঁ ঠিকই শুনেছেন।

বন্ধ এসি

শঙ্খনীল সরকার নামের এক নেটিজেন ফেসবুকে ঘটনার বেশ কিছু ছবি শেয়ার করেছেন। সেখানে ক্যাপশনে লিখেছেন, ‘গর্বের বন্দে ভারত এক্সপ্রেস, পুরী থেকে হাওড়ার পথে, অনবরত জল পরে যাচ্ছে..!!! গোটা কম্পার্টমেন্ট জুড়ে..!!! এয়ারকন্ডিশনার বন্ধ..!!!
চূড়ান্ত বাজে ব্যবহার স্টাফদের..!!! প্যাসেঞ্জার তার সিটের উপর ছাতা খুলে পাশে ছোট বাচ্চা নিয়ে বসে..!!!’

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X