টানা ৪৮ ঘণ্টা বন্ধ মদের দোকান! বাংলায় জারি কড়া নির্দেশিকা, মাথায় হাত সুরাপ্রেমীদের

Published on:

west-bengal-liquor-shop

কলকাতাঃ আপনিও কি সুরাপ্রেমী? পশ্চিমবঙ্গের বাসিন্দা? তাহলে আপনার জন্য রইল খুবই খারাপ খবর। এবার বাংলায় টানা ৪৮ ঘণ্টা বন্ধ থাকছে মদের দোকান। কী শুনে চমকে গেলেন তো? কিন্তু এটাই একদম সত্যি। এদিকে দোকান বন্ধ থাকার কারণে রাতের ঘুম উড়ে গিয়েছে সুরাপ্রেমীদের। ফলে অনেকেই স্টক তুলে নিচ্ছেন বলে খবর।

বন্ধ থাকবে মদের দোকান

এখন সকলেরই একটাই প্রশ্ন, কেন বন্ধ থাকছে মদের দোকান? তাহলে জানিয়ে রাখি, আগামী ১ জুন বাংলা সহ সমগ্র দেশে সপ্তম দফার অর্থাৎ শেষ দফার ভোট অনুষ্ঠিত হতে চলেছে। বিশেষ করে বাংলায় আগামীকালের দিনটিকে নিয়ে উত্তেজনায় টগবগ করে ফুটছেন কলকাতা শহর সহ দক্ষিণবঙ্গের একের পর এক জেলার মানুষ। আপাতত আগামীকাল অবধি ড্রাই ডে হিসেবে পালিত হবে।

চিন্তায় সুরা প্রেমীরা

বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা থেকে বাংলায় টানা দু’দিন বন্ধ থাকবে মদের দোকান। যে কারণে চিন্তায় সুরা প্রেমীরা। যাতে কোনওরকম অপ্রীতিকর ঘটনা না ঘটে তার জন্য এই সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন বলে খবর। যতগুলি কেন্দ্রে শনিবার ভোটগ্রহণ হবে সেখানে সেখানে বন্ধ মদের দোকান। জানলে অবাক হবেন, আপাতত রাজ্যজুড়ে ১০৪ কোটি টাকার মদ বাজেয়াপ্ত করা হয়েছে। এছাড়া ড্রাগ বাজেয়াপ্ত করা হয়েছে ৪৬ কোটি টাকার মতো। এহেন অবস্থায় যাতে কোনওরকম বাজে ঘটনা না ঘটে সেইজন্য এই সিদ্ধান্ত। এদিকে যেহেতু মদ বিক্রি বন্ধ, সে কারণে অন্যান্য মাদক দ্রব্যের বিক্রি আরও বাড়বে বলে আশঙ্কা করা হচ্ছে।

১ জুন কোথায় কোথায় ভোট

বাংলায় আগামীকাল শনিবার বারাসাত, দমদম, বসিরহাট, জয়নগর, মথুরাপুর, ডায়মন্ড হারবার, যাদবপুর, কলকাতা দক্ষিণ, কলকাতা উত্তরে ভোট রয়েছে।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X