নতুন মাসের শুরুতেই বড় বদল, পেনশন প্রাপকদের জন্য নয়া বিজ্ঞপ্তি জারি পশ্চিমবঙ্গ সরকারের

Published on:

Government of west bengal

আপনিও কি সরকারি চাকরি করেন? বিশেষ করে আপনিও কি পশ্চিমবঙ্গের বাসিন্দা? তাহলে আপনার জন্য রইল অত্যন্ত জরুরি খবর। শুধু তাই নয়, যারা বছরের পর বছর ধরে পেনশন পাচ্ছেন তাঁদের জন্যও অপেক্ষা করছে একটি গুরুত্বপূর্ণ খবর।

২৪-এর লোকসভা ভোটের আবহে গত ৩০ এপ্রিল অর্থ দফতর একটি নোটিশ জারি করে। আর এই বিশেষ নোটিশটি জারি করা হয় অর্থ দফতরের আওতায় থাকা ডিরেক্টোরেট অফ ট্রেজারি অ্যান্ড অ্যাকাউন্টসের তরফে। এই নোটিশ রাজ্য সরকারি কর্মী এবং বিশেষ করে পেনশনভোগীদের জন্য জরুরি। এখন নিশ্চয়ই ভাবছেন এই নোটিশে কী আছে? তাহলে বিশদে জানতে চোখ রাখুন আজকের এই লেখাটির ওপর।

এই নোটিশ অনুযায়ী, বেশ কিছু অফিসের ঠিকানা বদল হচ্ছে। হ্যাঁ ঠিকই শুনেছেন। কলকাতায় থাকা দু’টি ‘পে অ্যান্ড অ্যাকাউন্টস’ অফিসের ঠিকানা বদল হতে চলেছে বলে জানিয়েছে ডিরেক্টোরেট অফ ট্রেজারি অ্যান্ড অ্যাকাউন্টসের সেই নোটিশে। এছাড়া পেনশন ডিসবার্সমেন্ট সেলের ঠিকানাও বদলাচ্ছে কলকাতায়। আগামী ৯মে থেকে নতুন অফিসে কাজ হবে। অর্থ দফতর জানাচ্ছে, সবকটি অফিসই মির্জা গালিব স্ট্রিটে নিয়ে যাওয়া হয়েছে।

অফিস ১-এর নতুন ঠিকানা হচ্ছে ১১এ মির্জা গালিব স্ট্রিটের পুরনো খাদ্য ভবনের চার তলায়। এবার আসা যাক বাকিটার কথায়। এদিকে জহর বিল্ডিংয়ে অবস্থিত ‘পে অ্যান্ড অ্যাকাউন্টস’ অফিস ২-এর ঠিকানা বদলে চলে যাচ্ছে পুরনো খাদ্য ভবনের ৩ এবং ৪ তলায়। আর পেনশন ডিসবার্সমেন্ট সেলও আসছে পুরনো খাদ্য ভবনের পশ্চিম দিকের ৩ তলায়।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X