ভাইরাল কেশপুরের ‘কাকা’, চেনেন কে এই লোক, রইল তাঁর আসল পরিচয়

Published on:

Viral Kaka

লোকসভা ভোটকে কেন্দ্র করে রাজনৈতিক পারদ তুঙ্গে রয়েছে। জায়গায় জায়গায় চলছে প্রচার পর্ব। এদিকে এই প্রচারপর্বে প্রতিদিনই কোনও ঘটনা নয়তো কারোর না কারোর কথা ভাইরাল হচ্ছে। এতদিন ধরে বাংলায় ‘কালীঘাটের কাকু’-কে নিয়ে মাতামাতির শেষ নেই। এই কালীঘাটের কাকু শিক্ষক নিয়োগের দুর্নীতির সঙ্গে জড়িত বলে অভিযোগ।

কিন্তু এখন ভাইরাল হয়েছে ‘কেশপুরের কাকা।’ হ্যাঁ ঠিকই শুনেছেন। তিনি রীতিমতো রাজনৈতিক নেতাকে বাংলা ভাষার পাঠ পড়িয়েছিলেন। এখন নিশ্চয়ই ভাবছেন যে কে এই কেশপুরের কাকু? যার সঙ্গে ঘাটালের তৃণমূল প্রার্থী দেব ছবি তুলেছেন? বিস্তারিত জানতে চোখ রাখুন আজকের এই প্রতিবেদনটির ওপর।

কে এই ‘কেশপুরের কাকু’

এখন মানুষের মুখে মুখে ঘুরে বেড়াচ্ছে ‘কেশপুরের কাকু’-র নাম। কয়েকদিন আগেই কেশপুরে লোকসভা ভোটের প্রচারে গিয়েছিলেন বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়। তাঁর ভোট প্রচারের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় তিব্র গতিতে ভাইরাল হয়। তিনি বলেন, ‘আজকে এসেছি কেশপুরেতে। আমি জানি না কী ভাষায় বলব। আমার মনের মধ্যে কোনও ভাষা নেই।’ এদিকে তিনি এই কথা বলতেই পাশ থেকে একজন ব্যক্তি বলে ওঠেন ‘বাংলা ভাষাতেই বলুন।’ আর সেই ব্যক্তিই এখন সর্বত্র ভাইরাল হয়েছে কেশপুরের কাকু বলে। হিরণ এবং এই ব্যক্তির ভিডিও সামাজিক মাধ্যমে ব্যাপক গতিতে ভাইরাল হচ্ছে।

কেশপুরের কাকার সঙ্গে দেবের ছবি

এদিকে গতকাল বুধবার এই কেশপুরের কাকার সঙ্গে ছবি পোস্ট করেন ফেসবুকে। ক্যাপশনে দেব লেখেন, ‘সবাই কাকার ফ্যান। আমি কাকার ফ্যান।’ এরপরেই দেবের কমেন্ট বক্স ভরে গিয়েছে নেটিজেনদের কমেন্টে। একজন লিখেছেন,’ কাকা তুমি রক।’ অন্য আরেকজন লিখেছেন, ‘কাকু জিন্দাবাদ।’

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X