মুরগির বদলে সাপের ডিম খাচ্ছেন না তো? পশ্চিমবঙ্গেই হাড়হিম করা ঘটনা! ভাইরাল ভিডিও

Published on:

img_20240607_201331_copy_1280x720

আসানসোলঃ ডিম খেতে ভালোবাসেন না এমন কোনও মানুষকে এখন খুঁজে পাওয়া দুষ্কর। ডিমের নানা রকম পদ যেমন, ডিমের কারী, ডিমের ঝোল, ডিমের অমলেট, ডিমের পোচ, ডিমের রেজালা উফফ আরও কত কি। কিন্তু কখনো কি শুনে শুনেছেন যে ডিম ভাঙতেই তার থেকে বেরিয়ে এলো আস্ত একটা সাপের বাচ্চা! কি শুনে চমকে গেলেন তো, কিন্তু এমনটাই চমকে দেওয়ার মতো ঘটনা ঘটেছে খোদ বাংলায়। আরো বিশদে জানতে চোখ রাখুন আজকের এই প্রতিবেদনটির ওপর।

ডিম ফাটাতেই চক্ষু চড়কগাছ

আর পাঁচটা দিনের মতোই ডিমের অমলেট খেতে ইচ্ছা হয়েছিল আসানসোলের জামুড়িয়ার মান্নান পরিবারের এক বাচ্চার। জামুড়িয়ার খোতাডিহ এলাকার বাসিন্দা শেখ মান্নানের স্ত্রী মালা বিবি সকালে তার সন্তানের জন্য সকালের জলখাবার তৈরি করতে যাচ্ছিলেন। এমন পরিস্থিতিতে মায়ের কাছে ডিমের অমলেট খাওয়ার বায়না করে তাঁদের শিশু। এরপর অমলেট বানাতে গিয়েই চোখ কপালে উঠে যায় মালা বিবির। এ যে অসৎ সাপের বাচ্চা! স্বাভাবিকভাবেই এমন দৃশ্য দেখে চমকে উঠেন। ইতিমধ্যে এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে।

এলাকায় শোরগোল

মালা বিবি জানিয়েছেন, ডিমটিতে একটি দীর্ঘ সাদা কৃমি ছিল, যার চোখ এবং মুখ ছাড়াও একটি দীর্ঘ লেজ ছিল। চেহারায় এই কৃমি দেখতে অবিকল সাপের বাচ্চার মতো। ডিমটি দেখার পর গ্রামের সবাই একে সাপের বাচ্চা বলে বর্ণনা করেছেন। খুব স্বাভাবিকভাবেই ডিম থেকে সাপের বাচ্চা বের হতে দেখে এলাকার মানুষের মধ্যে আতঙ্কের পরিবেশ বিরাজ করছে। খোদ মালা বিবি ভাবতে অবাক হচ্ছেন, যদি তিনি ভুল করে সেই ডিম দিয়ে একটি অমলেট তৈরি করে তার সন্তানকে খাওয়াতেন তাহলে কী অঘটনটাই না ঘটে যেত?

WhatsApp Community Join Now

পরিস্থিতি এমন হয়র গেছে যে এখন ডিমের নাম শুনলে বা ডিম দেখলে সাপের ভয়ে দূরে পালিয়ে যাচ্ছে শিশুরা। এ যেন ঘটনায় আতঙ্কিত সাধারন মানুষ এখন আর স্থানীয় দোকান থেকে ডিমও কিনছেন না। যে কারণে স্থানীয় ডিম ব্যবসায়ীরাও ব্যাপক ক্ষতির মুখে পড়েছেন।

সঙ্গে থাকুন ➥
X