ও তো বিজেপিতে…, ভোটের আগেই রচনাকে নিয়ে বোমা ফাটালেন লকেট

Published on:

Rachana Banerjee Locket Chatterjee

২০২৪-এর লোকসভা ভোটকে কেন্দ্র করে বাংলা সহ সমগ্র দেশ একপ্রকার উত্তেজনায় টগবগ করে ফুটছে। ইতিমধ্যে ৫ দফার ভোট প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। এবার ২৫ মে অর্থাৎ ষষ্ঠ দফার ভোটের দিনের পালা। মানুষ হাতের আঙুল গুণতেও ইতিমধ্যে শুরু করে দিয়েছেন। তবে এই ভোটের আবহে একপ্রকার বোমা ফাটালেন হুগলীর বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। এই হুগলী কেন্দ্রেরই তৃণমূলের তারকা প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে তিনি যা বললেন তা শুনে সকলেই থ।

এমনিতে লোকসভা ভোটকে কেন্দ্র করে রাজনৈতিক দলগুলির প্রার্থী তালিকা দেখে সকলের অবাক হওয়ার শেষ ছিল না। তার ওপর ‘বোনাস’ হয়েছিল রচনা বন্দ্যোপাধ্যায়ের নাম ঘোষণা। লকেটের বিরুদ্ধে রচনার নাম ঘোষণা করে সকলকে চমকে দিয়েছিল বাংলার শাসক দল। এই দুজনেই রুপোলী জগতের মানুষ। নিজেদের সময়ে দাপিয়ে অভিনয় করেছেন। কিন্তু এবার রাজনীতির ময়দানে দুজনের দাপট দেখবে সেটা হয়তো কেউ স্বপ্নেঅ ভাবতে পারেননি।

যাইহোক, গতকাল হুগলীতে ভোট হয়ে গেল। গতকাল রীতিমতো লকেটকে রণংদেহী মেজাজে দেখা গিয়েছিল। কিন্তু এবার রচনা সম্পর্কে তাঁকে বিস্ফোরক মন্তব্য করতে শোনা গেল। সেইসঙ্গে রচনাকে বিজেপিতে যোগ দেওয়ারও আহ্বান জানান লকেট। তিনি জানালেন, ‘অনেক আগেই উনি রাজনীতিতে আসার ইচ্ছা প্রকাশ করেছিলেন। বিজেপিতে যোগ দিতে চেয়েছিলেন। আমার কাছে খবর এসেছিল। ভুল করে তৃণমূলে চলে গিয়েছেন। সত্যিকারের রাজনীতি করতে চাইলে বিজেপিতে আসুন।’

হুগলীর বিদায়ী সাংসদ আরও বলেন, ‘রচনা কী করেছেন জানি না। তবে ৭ টাতেই টায়ার্ড হয়ে গেলেন! পরীক্ষার দিনই প্রার্থী যদি সকাল ৭ টায় ক্লান্ত হয়ে যান, তাহলে বাকি কর্মীরা কী করবেন।’ বিধায়ক অসীমা পাত্রও রচনার সঙ্গে থাকতেন না বলে দাবি করেন লকেট।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X