ডিজেলের বদলে জল! গাড়িতে ঢুকতেই হল সর্বনাশ, হইচই পেট্রোল পাম্পে

Published on:

বাঁকুড়াঃ যার কাছে গাড়ি আছে একমাত্র সেই বোঝে পেট্রোল ও ডিজেলের মাহাত্ম্য ঠিক কতটা। যাদের গাড়ি রয়েছে তাঁরা হয়তো প্রতিদিনই অল্প করে হলেও গাড়িতে তেল ভরেন। কিন্তু কখনও ভেবে দেখেছেন কি যে পেট্রোল পাম্পে তেল ভরাতে গেলেন অথচ জল ভরিয়ে চলে এলেন? কী শুনে চমকে গেলেন তো? কিন্তু এমনই ঘটনা ঘটে গেল। তাও কিনা আবার বাংলায়। বাংলার বুকে জ্বালানি তেল নিয়ে একপ্রকার বড়সড় চিটিংবাজি ধরা পড়ল। ঘটনাটি জানাজানি হতেই সর্বত্র শোরগোল পড়ে গিয়েছে।

তেলের বদলে ট্যাঙ্কে ভরা হল জল!

বাঁকুড়ায় এমন একটি ঘটনা ঘটেছে যারপরে সকলের চক্ষু চড়কগাছ হয়ে গেছে। বাঁকুড়ার জয়পুরের মানুষ হয়তো ভাবতেও পারেননি যে গাড়িতে তেল ভরার বদলে জল ভরে আনছেন। এদিকে জল মেশানো ডিজেল বিক্রি করার অভিযোগে ক্ষোভে ফুঁসতে শুরু করেছেন মানুষ। প্রতিদিনই দেশজুড়ে জ্বালানির দাম জারি হয়। মানুষ চাতক পাখির মতো প্রতিদিন তাকিয়ে থাকেন পেট্রোল পাম্পগুলির দিকে। যদি দাম, এই আশায় অনেকেই আছেন যারা পেট্রোল পাম্পে গিয়ে হাজির হচ্ছেন। কিন্তু সেখানে উঠে এল জল মেশানো ডিজেল বিক্রির অভিযোগ।

বন্ধ পেট্রোল পাম্প

জল মেশানো ডিজেল বিক্রির অভিযোগ তুলে পেট্রোল পাম্পটিকেই বন্ধ করে দেওয়া হয়েছে। ইতিমধ্যে ভুল স্বীকার করে নিয়েছে পেট্রোল পাম্প কর্তৃপক্ষ। স্থানীয় সূত্রে খবর, বিষ্ণুপুর কোতুলপুর রাস্তার উপর বাঁকুড়ার জয়পুরের কাছে থাকা একটি পেট্রোল পাম্পে ধীরে ধীরে গাড়ির ভিড় জমছিল। এদিকে পেট্রোল পাম্পে ডিজেল ভরাতে গিয়েছিলেন স্থানীয় ট্রাক্টর চালকেরা। তেল ভরার পরই ইঞ্জিন বন্ধ হয়ে যায় বলে অভিযোগ। গাড়ির ট্যাঙ্ক খুলে দেখা যায় ডিজেল নয় ট্যাঙ্কে ভরা রয়েছে জল। এরপরেই ক্ষোভে ফেটে পড়েন সকলে।

কী বলছে পাম্প কর্তৃপক্ষ?

এদিকে এই খবর চাউর হতেই পেট্রোল পাম্পের মালিক ওই পাম্প থেকে তেল বিক্রি বন্ধ করে খবর দেন তেল বিক্রিকারী সংস্থাকে। পেট্রোল পাম্প কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, সম্প্রতি ওই পাম্পে মাটির নিচে থাকা ডিজেলের রিজার্ভারে মেরামতির কাজ হয়। সেই কাজের সময় পাইপ লাইনে কোথাও লিকেজ ছিল। অতি বৃষ্টির জেরে সেই লিকেজ দিয়েই ডিজেলের রিজার্ভারে জল ঢুকে পড়ে এই বিপত্তি ঘটেছে।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X