হাজার হাজার নয়, মাত্র ২৪০ টাকায় ড্রাইভিং লাইসেন্স! বিশেষ সুবিধা রাজ্যের তরফে

Published on:

ইন্ডিয়া হুড ডেস্কঃ হাজার হাজার টাকা খরচ করার দিন শেষ। এবার একদম জলের দরে আপনিও বানিয়ে নিতে পারবেন ড্রাইভিং লাইসেন্স। মাত্র ২৪০ টাকায় আপনিও বানিয়ে নিতে পারবেন ড্রাইভিং লাইসেন্স। এর জন্য বসে গেল আস্ত একটা মেলা । আপনিও কি ড্রাইভিং লাইসেন্স বানাতে ইচ্ছুক? তাহলে বিশদে জানতে চোখ রাখুন আজকের এই লেখাটির ওপর।

জলের দরে ড্রাইভিং লাইসেন্স

এমনিতে যত সময় এগোচ্ছে ততই রাস্তাঘাটে চার চাকা বা দু’চাকার সংখ্যা বাড়ছে। এই দুই জিনিসের চাহিদা মানুষের মধ্যে আরও বেশি বেশি করে বাড়ছে। কাজের জন্য, এমনি সময়ে যাতায়াত সেইসঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার ক্ষেত্রেও গাড়ির দরকার পড়ে। এদিকে গাড়ি থাকলে ড্রাইভিং লাইসেন্স-এরও দরকার পড়ে। এই ড্রাইভিং লাইসেন্স না থাকলে জরিমানা এমনকি জেল অবধি হতে পারে।

তবে অনেক ক্ষেত্রেই দেখা যায় এই ড্রাইভিং লাইসেন্স বানাতে গিয়ে রীতিমতো কালঘাম ছুটে যায় অনেকের। তবে চিন্তা নেই, এবার পুলিশের তরফে এমন এক সিদ্ধান্ত নেওয়া হল যারপরে সকলেই খুশি। এবার পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশের উদ্যোগে শুরু হল ড্রাইভিং লাইসেন্স মেলা। পুলিশ লাইন মাঠে এই মেলা শুরু হয়েছে।

শুরু হল ড্রাইভিং লাইসেন্স মেলা

বৃহস্পতিবার দুপুরে মেদিনীপুর পুলিশ লাইনে বিশেষ এই শিবিরের উদ্বোধন করেন জেলা পুলিশ সুপার ধৃতিমান সরকার। জানা গিয়েছে, বিশ্ব আদিবাসী দিবসকে মাথায় রেখেই বিশেষ এই উদ্যোগ বলে জানান জেলার পুলিশ সুপার। মূলত যাদের লাইসেন্স নেই, তাঁদের লার্নার লাইসেন্স এনরোলমেন্টের ব্যবস্থা করা হচ্ছে এই শিবিরে।আগামী ১৪ অগাস্ট পর্যন্ত মেদিনীপুর পুলিশ লাইনে এই শিবির চলবে। ২৪০ টাকা খরচ করলে আপনিও পেয়ে যেতে পারেন এই লাইসেন্স।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X