উদ্ধার হওয়া টাকা আসলে কার, ২ বছর পর মুখ খুললেন পার্থ

Published on:

Partha Chatterjee

লোকসভা ভোটের মুখে ফের শিরোনামে পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা। বিলাসনহুল জীবন থেকে সোজা জেলের বন্দি দশা পার্থ এবং অর্পিতার কেমন কাটছে সেই নিয়ে সকলের কৌতূহলের শেষ নেই। আজ থেকে ২ বছর আগে এসএসসি নিয়োগে দুর্নীতির অভিযোগে বিপুল সোনা দানা, সম্পত্তি সহ রাজ্যের প্রাক্তন শিল্পমন্ত্রী, শিখামন্ত্রীকে গ্রেফতার করে ইডি।

শুধু তাই নয়, পার্থ-র বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে রীতিমতো টাকার পাহাড় উদ্ধার করে ইডি। ২০২২ সালে বাংলায় ঘটে যাওয়া এই ঘটনা মানুষ কোনওদিন ভুলতে পারবেন না কিনা সন্দেহ। অর্পিতা মুখোপাধ্যায়ের টালিগঞ্জ ও বেলঘরিয়ার ফ্ল্যাটে হানা দিয়ে নগদ প্রায় ৫০ কোটি টাকা সহ কেজি কেজি সোনার গয়না উদ্ধার করে তদন্তকারী সংস্থা। তাঁকেও গ্রেফতার হতে হয় শেষমেষ। এই ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক টানা হ্যাঁচরাও কম হয় না।

চলতে থাকে একে অপরকে দোষারোপের পালা। এদিকে টানা দু বছর অর্পিতাকে সম্পর্ক কিছু না বললেও এবার এই ২০২৪ সালে প্রথমবারের জন্য মুখ খুললেন পার্থ। আর পার্থ যা বললেন তা শুনে চমকে গিয়েছেন সকলে।এখন আপনিও নিশ্চয়ই ভাবছেন যে পার্থ চট্টোপাধ্যায় কী এমন বলেছেন? তাহলে বিশদে জানতে চোখ রাখুন আজকের এই প্রতিবেদনটির ওপর।

জানা গিয়েছে, গতকাল মঙ্গলবার কলকাতা হাইকোর্টের বিচারপতি তীর্থঙ্কর ঘোষের এজলাসে পার্থ চট্টোপাধ্যায়ের জামিন মামলার শুনানি ছিল। আর এই এজলাসে শুনানি চলাকালীন বিস্ফোরক কথা বলেন পার্থ। যদিও নিজের মুখে কিন্তু তিনি কিছু জানান না। আসলে পার্থ চট্টোপাধ্যায় নিজের আইনজীবী মারফত আদালতকে বিশেষ তথ্য দেন। আদালতে দাঁড়িয়ে আইনজীবী দাবি করেন, “অর্পিতার সঙ্গে পরিচয় ছিল ঠিকই কিন্তু তার ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া টাকা আমার নয়।”

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X