যেতে হবে না বাজার, বাড়িতেই পাবেন সস্তার আলু, পেঁয়াজ! গাড়ি পাঠাচ্ছে রাজ্য সরকার 

Published on:

mamata government

ইন্ডিয়া হুড ডেস্কঃ সাধারণ মানুষের কল্যাণার্থে নানারকম কাজ করেই চলেছে কেন্দ্র সরকার থেকে শুরু করে রাজ্য সরকার। তবে এবার মূল্যবৃদ্ধির বাজারে বাংলার সরকার যা করল তা দেখে সকলের রীতিমতো চমকে গিয়েছে। কেউ হয়তো ভাবতেও পারেনি মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার এমন এক পদক্ষেপ নেবেন। আর চিন্তা নেই, কারণ এবার সকলের বাড়িতে বাড়িতে যাবে সরকারি গাড়ি। আর এই সরকারি গাড়িগুলির জেরে উপকৃত হবেন আপনিও। এখন আপনি নিশ্চয় ভাবছেন যে সরকারি গাড়িগুলিতে কী থাকবে? তাহলে বিশদে জানতে ঝটপট পড়ে ফেলুন আজকের এই প্রতিবেদনটি।

মানুষের দুয়ারে যাবে সরকারি গাড়ি

সাধারণ মানুষের যাতে অসুবিধা না হয় তার জন্য পশ্চিমবঙ্গ সরকার এবার এমন এক বন্দোবস্ত করেছে যার জেরে সকলেই বাহবা জানাচ্ছেন। জানা যাচ্ছে, রাজ্য সরকারের নির্দেশের পর বাজারের দর নিয়ন্ত্রণে এবার ভ্রাম্যমাণ গাড়ির উদ্বোধন করল নদিয়া জেলা প্রশাসন। হ্যাঁ ঠিকই শুনেছেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের নির্দেশের পর রাজ্যের বিভিন্ন জেলার পাশাপাশি এবার নদিয়াতে শুরু হল ন্যায্য মূল্য সবজি বিক্রি করার জন্য একটি গাড়ি। এখন এই গাড়ি প্রত্যেকটি মানুষের বাড়ি বাড়িতে গিয়ে হাজির হবে যেখান থেকে মানুষ অনেকটা কম দামি সবজি বাজার করতে পারবেন। গাড়িটি কৃষ্ণনগর জেলা প্রশাসন ভবন থেকে উদ্বোধন করেন জেলাশাসক এস অরুণ প্রসাদ।

বিগত কিছু সময় ধরে আলু, পেঁয়াজ থেকে শুরু করে টমেটো এবং অন্যান্য সবজিপাতির দাম এতটাই বেড়ে গিয়েছে যা কিনতে গিয়ে রীতিমতো হাঁপিয়ে উঠছেন সাধারণ মানুষ। তবে আর চিন্তা নেই, এবার সরকারের উদ্যোগে মানুষের বাড়ি বাড়ি যাবে এই গাড়িটি, আর সেখান থেকে স্বল্পমূল্যে জিনিসপত্র কিনতে পারবেন আপনিও। একদম স্বল্পমূল্যে আলু, পিঁয়াজ, পটল, টমেটো, লঙ্কা কিনতে পারবেন এই ভ্রাম্যমাণ গাড়ি থেকে। জেলার প্রত্যেকটি জায়গায় এই গাড়ি যাবে।

সঙ্গে থাকুন ➥
X