কোল ইন্ডিয়ায় হচ্ছে কর্মী নিয়োগ, বেতন ৬০,০০০ টাকা, শীঘ্রই করুন আবেদন 

Published on:

coal-india-vacancy

আপনিও কি পশ্চিমবঙ্গের বাসিন্দা? আপনিও কি ভালো বেতন সহ চাকরি খুঁজছেন? তাহলে আপনার এবার লটারি লাগতে চলেছে। কারণ এবার রাজ্য সরকারের তরফে চাকরির বিজ্ঞপ্তি জারি করা হল। অ্যা এই চাকরির বিজ্ঞপ্তি দেখে খুশিতে ডগমগ হয়ে যেতে পারেন।

আসলে কেন্দ্রীয় সরকারের অধীনে থাকা কোল ইন্ডিয়া লিমিটেডে কর্মী নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি হয়েছে। আর এই কোল ইন্ডিয়ার সদর দফতর হল কলকাতার নিউটাউন এলাকায়। আর এখানেই কর্মী নিয়োগের ঘোষণা করা হয়েছে। বেতন হবে ৬০,০০০ টাকা অবধি। হ্যাঁ ঠিকই শুনেছেন একদম। এখন নিশ্চয়ই ভাবছেন যে কোল ইন্ডিয়ার ঠিক কোন পদে কর্মী নিয়োগ হবে? তাহলে আপনাদের জানিয়ে রাখি, অ্যাডভাইসার পদে লোক নেওয়া হবে।

ইচ্ছুক প্রার্থীকে যে কোনো সরকারি স্বীকৃত প্রাপ্ত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করা থাকতে হবে। পাশাপাশি সেক্রেটারিয়াল ক্যাডারের অভিজ্ঞতাও থাকতে হবে। এই পদে আবেদনের জন্য আপনার সর্বোচ্চ বয়স অবশ্যই ৬৫ বছরের মধ্যে হতে হবে। আবেদনের শেষ তারিখ ৬ মে, ২০২৪। ফলে আপনার হাতে কিন্তু বেশি সময় নেই। চাকরির বিজ্ঞপ্তি অনুসারে, এখানে চাকরি করতে হলে আপনাকে অফলাইন কিংবা Gmail-এর মাধ্যমে আবেদন করতে হবে।

এরপর আবেদন ফর্ম প্রিন্ট করে তা সঠিকভাবে ফিলাপ করতে হবে। এর পরবর্তী ধাপে সকল ডকুমেন্টস ও আবেদন ফর্ম সহকারে office of Chief Manager(Pers)/HOD(EE), CIL, Coal Bhawan, Action Area 1A, Newtown, Rajarhat, Kolkata. Pin- 700156, West Bengal -এই ঠিকানায় পাঠাতে হবে আবেদনকারীকে। তাহলে আর দেরি না করে আজই এরকম লোভনীয় পদে চাকরির জন্য আবেদন করে ফেলুন ঝটপট।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X