৩ টে তে ১০০ ই ১০০! মাধ্যমিকে প্রথম চন্দ্রচূড় সেন, রইল তাঁর রেজাল্ট

Published on:

chandrachur sen result

এখন শিরোনামে রয়েছে ২০২৪ সালের মাধ্যমিক পরীক্ষার ফলাফল। আজ বৃহস্পতিবার সকল মাধ্যমিক পরীক্ষার্থীর মধ্যে একটা আলাদাই উত্তেজনা কাজ করছে। সকলেই ব্যস্ত রেজাল্ট দেখা নিয়ে। চলতি বছরে পরীক্ষার ৮০ দিন পর ফলাফল বেরোলো। আজ সকালে এই ফলাফল ঘোষণা করেন মধ্যশিক্ষা পর্ষদের সভাপতি রামানুজ গঙ্গোপাধ্যায়। ২০২৪-এর মাধ্যমিক পরীক্ষায় প্রথম হয়েছে কোচবিহারের চন্দ্রচূড় সেন।

এই ফার্স্ট বয় চন্দ্রচূড় সেনের প্রাপ্ত নম্বর ৬৯৩। হ্যাঁ ঠিকই শুনেছেন। ফলাফল ঘোষণা হওয়ার পর থেকেই সেন পরিবারে এখন খুশির হাওয়া বইছে। তবে চন্দ্রচূড় সেন কোন বিষয়ে কত নম্বর পেয়েছে? বিশদে জানতে চোখ রাখুন আজকের এই প্রতিবেদনটি। চন্দ্রচূড় সেন কোচবিহার রামভোলা হাইস্কুলের ছাত্র। বাবা-মা থেকে শুরু করে রামভোলা হাইস্কুলের এখন চন্দ্রচূড়কে নিয়ে রীতিমতো গর্বে বুক ফুলে উঠেছে।

চন্দ্রচূড়ের মার্কশিট অনুযায়ী, সে মোট ৩টি বিষয়ে ১০০-র মধ্যে একদম ১০০ পেয়েছে। দুটি বিষয়ে ৯৯, একটিতে ৯৮ ও একটি সাবজেক্টে ৯৭ পেয়েছে সে।

বাংলা ৯৯।
ইংরেজি ৯৯।
অঙ্কে ১০০।
পদার্থ বিদ্যা ৯৭।
জীবন বিজ্ঞান ১০০।
ইতিহাস ৯৮।
ভূগোল ১০০।

WhatsApp Community Join Now

এবছর মাধ্যমিকের পাসের হার ৮৬.৩১ %। গত বছরের তুলনায় বেড়েছে পাসের হার। যদিও এসবের মাঝে জানা গেল আগামী বছর কবে হবে মাধ্যমিক পরীক্ষা। পর্ষদ সভাপতি জানিয়েছেন, মাধ্যমিকে পাশ ৭,৬৫,২৫২ জন।

সঙ্গে থাকুন ➥
X