চলবে কাজ, হাওড়া থেকে একাধিক ট্রেন বাতিল করল পূর্ব রেল! দেখুন তালিকা

Published on:

howrah local train

কলকাতাঃ ফের একবার মাথায় চিন্তার বাজ ভেঙে পড়তে চলেছে। কারণ ফের একগুচ্ছ ট্রেন বাতিল হতে চলেছে বলে রেল সূত্রে জানা যাচ্ছে। তাও কিনা আবার লোকাল ট্রেন। প্রতিদিন লক্ষ লক্ষ সাধারণ মানুষ এই লোকাল ট্রেনের ওপর ভর করে যে যার গন্তব্যে ছুটে চলেছে। কেউ অফিসের তাগিদে তো কেউ যাচ্ছেন ঘুরতে। কিন্তু এবার সে সবে খানিক ‘ব্রেক’ লাগতে চলেছে। এক কথায় মহা বিপাকে পড়তে চলেছেন নিত্য যাত্রীরা। আপনিও কি হাওড়া ডিভিশনের যাত্রী? তাহলে আজকের এই প্রতিবেদনটি রইল শুধুমাত্র আপনার জন্য।

একগুচ্ছ ট্রেন বাতিল

রেল সূত্রে জানা যাচ্ছে, আগামীকাল অর্থাৎ ১৪ আগস্ট হাওড়া ডিভিশনে একগুচ্ছ ট্রেন বাতিল হতে চলেছে। হ্যা ঠিকই শুনেছেন। শুধু তাই নয়, বেশ কিছু ট্রেনকে আবার নিয়ন্ত্রণও করা হবে বলে খবর। এখন আপনিও নিশ্চয়ই ভাবছেন যে কেন আচমকা এ এরকম সিদ্ধান্ত নিল রেল? তাহলে বিশদে জানতে চোখ রাখুন আজকের এই লেখাটির ওপর। রেল সূত্রে খবর, যেহেতু আগামীকাল ১৪ আগস্ট বুধবার জনাই রোড স্টেশনে ট্র্যাক রক্ষণাবেক্ষণ কাজ হবে।

কোন কোন ট্রেন বাতিল থাকবে

ট্রেনের টিকিট কাটার আগে আপনিও জেনে নিন কোন কোন ট্রেনের চাকা গড়াবে না।

  • ১) ট্রেন নম্বর ৩৬৮১১ আপ হাওড়া বর্ধমান কর্ড বিকেল ৪:০০টে এবং ট্রেন নম্বর ৩৬৮১২ ডাউন বর্ধমান হাওড়া কর্ড ৩৬৮১২ দুপুর ২:৫৮টার ট্রেন বাতিল থাকবে।
  • ২) ট্রেন নম্বর ১২৩৭০ দেরাদুন-হাওড়া কুম্ভ এক্সপ্রেস বর্ধমান-ব্যান্ডেল-হাওড়া হয়ে চলবে।
  • ৩) ট্রেন নম্বর ১৩১৪৮ বামনহাট-শিয়ালদহ উত্তরবঙ্গ এক্সপ্রেস আগামীকাল ৩০ মিনিটের জন্য নিয়ন্ত্রণ করা হবে।

ইতিমধ্যে যাত্রীদের অসুবিধার জন্য আগাম দুঃখ প্রকাশ করেছে রেল। একই সঙ্গে যাত্রীদের বিকল্প যানবাহন ব্যবহারের পরামর্শও দেওয়া হয়েছে।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X