পরপর দু’দিন, শিয়ালদা লাইনে ফের বাতিল একগুচ্ছ ট্রেন! বেরোনোর আগে দেখুন লিস্ট

Published on:

sealdah station train

কলকাতাঃ সাধারণ রেল যাত্রীদের ভোগান্তি যেন থামারই নাম নিতে চাইছে না। রেলের এক সিদ্ধান্তে নতুন করে মাথায় কার্যত বাজ ভেঙে পড়তে চলেছে নিত্য অফিস যাত্রী থেকে শুরু করে সকলের। আগামীকাল শনিবার ও রবিবার নতুন করে একগুচ্ছ ট্রেন বাতিলের সিদ্ধান্ত নিল পূর্ব রেল। হ্যাঁ ঠিকই শুনেছেন।

বড় ঘোষণা পূর্ব রেলের

আপনিও কি রোজ লোকাল ট্রেনে করে যাতায়াত করেন? তাহলে আজকের এই প্রতিবেদনটি রইল শুধুমাত্র আপনার জন্য। ট্রেন চলাচল নিয়ে এবার বড় ঘোষণা করতে শোনা গেল পূর্ব রেলকে। এখন আপনিও নিশ্চয়ই ভাবছেন যে পূর্ব রেলের তরফে কী জানানো হয়েছে? তাহলে জানিয়ে রাখি, শনিবার রাতে দমদম জংশনে ডাউন লাইনের রক্ষণাবেক্ষণের কাজ চলবে। সেই কারণে শিয়ালদহ ডিভিশনে আগামীকাল থেকে একগুচ্ছ ট্রেন বাতিল করা হচ্ছে। এছাড়া বহু ট্রেনের যাত্রাপথও কিন্তু সংক্ষিপ্ত করা হয়েছে বলে জানিয়েছে পূর্ব রেল।

কোন কোন ট্রেনের যাত্রাপথ সংক্ষিপ্ত হয়েছে

পূর্ব রেল জানিয়েছে, শনিবার ১০ আগস্ট ট্রেন নম্বর ৩৩৮৬০ ডাউন বনগাঁ-শিয়ালদহ লোকাল শিয়ালদহের পরিবর্তে যাত্রাপথ শেষ করবে বারাসতে।

অন্যদিকে ট্রেন নম্বর ৩৩৮৬৩ আপ শিয়ালদহ-বনগাঁ লোকাল শিয়ালদহের পরিবর্তে বারাসত থেকে ছাড়বে বলে জানিয়েছে পূর্ব রেল। ট্রেন নম্বর ৩১০৫১ আপ বজবজ-নৈহাটি লোকাল নৈহাটির পরিবর্তে শিয়ালদহে যাবে। ট্রেন নম্বর ৩১০৫২ ডাউন নৈহাটি-বজবজ লোকাল বজবজের পরিবর্তে শিয়ালদহ উত্তরে যাবে। এরপর আসা যাজ রবিবারের প্রসঙ্গে। কাল বাদে পরশু অর্থাৎ রবিবার ট্রেন নম্বর ৩৩৫১২ ডাউন হাসনাবাদ-শিয়ালদহ লোকাল হাসনাবাদ থেকে এক ঘণ্টা দেরিতে ছাড়বে। বিকেল ১৬:০৫ মিনিটে ছাড়বে এই ট্রেনটি।

WhatsApp Community Join Now

শনিবার ২২২০২ ডাউন পুরী-শিয়ালদহ দুরন্ত এক্সপ্রেস পুরী থেকে সন্ধ্যা ৭টা ২৫ মিনিটের বদলে রাত ৯টা ৫৫ মিনিটে ছাড়বে, অর্থাৎ দেরিতে ছাড়বে। এরপর ট্রেন নম্বর ১৩১৪৮ বামনহাট-শিয়ালদহ উত্তরবঙ্গ এক্সপ্রেস, ১২৩৪৪ হলদিবাড়ি-শিয়ালদহ দার্জিলিং মেল, ১২৩৭৮ নিউ আলিপুরদুয়ার-শিয়ারদহ পদাতিক এক্সপ্রেসের যাত্রাপথ বদল করা হয়েছে।

কোন কোন ট্রেন বাতিল থাকছে

এখন আপনার মনেও নির্ঘাত প্রশ্ন জাগছে যে কোন কোন ট্রেন বাতিল থাকছে? দেখে নিন তালিকা।

শনিবার বাতিল থাকবে ট্রেন নম্ব্র ৩২২৪৯ আপ শিয়ালদহ-ডানকুনি এবং ট্রেন নম্বর ৩২২৫২ ডাউন ডানকুনি-শিয়ালদহ।

রবিবার বাতিল থাকবে ট্রেন নম্বর ৩৩৮১১ আপ শিয়ালদহ-বনগাঁ এবং ট্রেন নম্বর ডাউন ৩৩৮১৭, ৩৩৮৩৪, ৩৩৮২৬ বনগাঁ-শিয়ালদহ লোকাল।

বাতিল থাকবে ট্রেন নম্বর ৩৩৬৫১ আপ শিয়ালদহ-হাসনাবাদ।

ট্রেন নম্বর ৩৩৬৫২ ডাউন হাসনাবাদ-শিয়ালদহ।

ট্রেন নম্বর ৩২২১১, ৩২২১৩, ৩২২১৫, ৩২২১৭ আপ শিয়ালদহ-ডানকুনি লোকাল।

ট্রেন নম্বর ৩৩৬১২, ৩৩৬১৬ ডাউন শিয়ালদহ-দত্তপুকুর লোকাল।

ট্রেন নম্বর ৩৩৩৫৭ আপ বারাসত-দত্তপুকুর লোকাল।

ট্রেন নম্বর ৩৩৪৩১ আপ শিয়ালদহ-বারাসত লোকাল।

ট্রেন নম্বর ৩৩৪৩২ ডাউন বারাসত-শিয়ালদহ লোকাল।

ট্রেন নম্বর ৩১৪২২ ডাউন শিয়ালদহ-নৈহাটি লোকাল।

ট্রেন নম্বর ৩৪১১৭ আপ বিবাদি বাগ-শিয়ালদহ লোকাল।

সঙ্গে থাকুন ➥
X