আরজি কর কাণ্ডের হাড়হিম করা তথ্য ফাঁস, সিসিটিভিতে সঞ্জয়ের নৃশংস কাহিনী

Published on:

rg kar case sanjoy roy

কলকাতাঃ আরজি কর কাণ্ড নিয়ে তোলপাড় গোটা বাংলা। মেডিক্যাল পড়ুয়াকে ধর্ষণ করে খুনের ঘটনায় একের পর এক হাড়হিম করা তথ্য উঠে আসছে। এদিকে, সতীর্থরাও প্রতিবাদে নেমেছে। মোটের উপর উত্তপ্ত পরিস্থিতি হয়ে রয়েছে। আর যার জেরে ভুক্তভোগী রোগীরাও। আর এরই মধ্যে আরজি কর কাণ্ড নিয়ে আরেক ভয়ানক তথ্য সামনে আসছে। সিসিটিভি ফুটেজে নাকি ধরা পড়েছে আরেক নৃশংস কাহিনী। কী হয়েছিল সেই দিন?

জানা যাচ্ছে যে, ঘুম থেকে তুলে ধর্ষণ করা হয়েছিল ওই মহিলা চিকিৎসকক্যা। সিসিটিভি ফুটেজে অভিযুক্ত সঞ্জয় রায়ের এই নৃশংস কাহিনী ধরা পড়েছে বলে সূত্রের খবর। জানা যাচ্ছে যে, মেডিক্যাল পড়ুয়া যখন ঘুমে আচ্ছন্ন ছিলেন, তখনই তার উপর হামলা করা হয়।

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, যেই সেমিনার হলে ওই মেডিক্যাল পড়ুয়া শুয়ে ছিলেন, সেখানে রাত তিনটের পড় ঢোকে অভিযুক্ত সিভিক ভলান্টিয়ার। সঞ্জয় রায় সেখানে প্রায় ৪৫ মিনিট ছিল। কানে হেডফোন নিয়ে সেমিনার হলে ঢুকেছিল সঞ্জয়। আর সেই হেডফোনই সঞ্জয়কে ধরিয়ে দেয়। তদন্তে এটুকু বোঝা গিয়েছে যে, গভীর রাতে ঘুমে আচ্ছন্ন থাকা মেডিক্যাল পড়ুয়ার উপর সুযোগ বুঝেই পাশবিক কাণ্ড চালায় মদ্যপ অবস্থায় থাকা সঞ্জয়।

সেমিনার হলে কী করছিলেন মেডিক্যাল পড়ুয়া?

জানা গিয়েছে যে, সতীর্থদের সঙ্গে সেদিন রাতে নীরজ চোপড়ার অলিম্পিক্সে জ্যাভলিন থ্রো দেখছিলেন তরুণী। রাতে খাওয়া দাওয়া সেরে সবাই চলে গেলেও, তরুণী সেখানেই শুয়ে পড়েন। আর তা হয়ত টের পেয়েছিল সঞ্জয়। ফাঁকা ঘরে একা পেয়ে তরুণীর উপর নির্যাতন চালায় অভিযুক্ত সিভিক ভলান্টিয়ার। তদন্তকারীদের জেরায় সে নিজের দোষ কবুল করেছে বলে জানা গিয়েছে। পাশাপাশি সে এও জানিয়েছে যে, তাঁকে ফাঁসি দেওয়ার হলে দিয়ে দিক। উল্লেখ্য, শনিবার সঞ্জয়কে শিয়ালদার আদালতে তোলা হয়, সেখান থেকে তাঁকে ১৪ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X