জেলের খাবারে অরুচি, চাইনিজ ফুড খেতে চাইছে সঞ্জয় রায়! আবদারের তালিকায় কী কী?

Published on:

presidency jail sanjay roy

কলকাতাঃ আরজি কর মেডিকেল কলেজ ও হাসপাতালে মহিলা চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনায় উত্তপ্ত বাংলা তথা সমগ্র দেশ। বাংলার অভয়াকে ন্যায় বিচার পাইয়ে দিতে দিকে দিকে চলছে অবস্থান, বিক্ষোভ। গত ৯ আগস্ট কলকাতা শহরের বুকে ঘটে যাওয়া এহেন নক্ক্যারজনক ঘটনা গোটা দেশকে রীতিমতো নাড়িয়ে দিয়েছে। এই ঘটনায় ইতিমধ্যে পেশায় সিভিক ভলান্টিয়ার সঞ্জয় রায়কে গ্রেফতার করেছে পুলিশ। তবে এবার এই সঞ্জয়কে নিয়ে বিপাকে জেল।

জেলে বিশেষ আবদার সঞ্জয়ের

বর্তমানে প্রেসিডেন্সি জেলে রয়েছে সঞ্জয় রায়। তাঁকে নাকি জেলে ঘুমোতে দেওয়া হচ্ছে না বলে সম্প্রতি অভিযোগ উঠে এসেছিল। সিবিআই আধিকারিকরা তাঁকে এতটা পরিমাণে জিজ্ঞাসাবাদ করছে যে, সে নাকি দু চোখের পাতা একই করতে পারছে না। তবে এবার জেলে বসে নাকি আজব আবদার করছে সঞ্জয়। জেলের রুটি সবজি নাকি তাঁর মুখে রুচছে না। ফলে নতুন খাবারের আবদার করছে সে। সঞ্জয় কী খাবার চাইছে জানেন?

ডিম চাউমিন খেতে চাইছে সঞ্জয়

প্রেসিডেন্সি জেল সূত্রে খবর, সঞ্জয় নাকি জেলে বসে এগ চাউমিন খেতে চাইছে। জেল কর্মীদের কাছে সে এগ চাউমিন খাওয়ার আবদার জানিয়েছে। কিন্তু আদৌ সে সেই খাবার পাবে কিনা সেই নিয়ে উঠছে প্রশ্ন। রোজ রোজ রুটি সবজি খেয়ে নাকি তাঁর মাথা বেজায় গরম হয়ে যাচ্ছে দিনে দিনে। ফলে মুখে স্বাদ বদল চাইছেন তিনি।

তদন্ত চালাচ্ছে সিবিআই

ইতিমধ্যে আরজি কর-কাণ্ডের মূলে যেতে স্থানীয়দের পাশাপাশি চিকিৎসকদের বক্তব্য রেকর্ড করা হয়েছে। এক্ষেত্রে পুলিশ ঘটনাস্থল থেকে অন্তর্বাস ও অভিযুক্তের চপ্পলসহ আরও অনেক গুরুত্বপূর্ণ জিনিস বাজেয়াপ্ত করেছে। সেই রাতে অভিযুক্ত যে পোশাক ও হেলমেট পরেছিল, সেটিও পুলিশ নিয়ে গিয়েছে। এই সমস্ত প্রমাণ ফরেনসিক পদ্ধতিতে পরীক্ষা করা হচ্ছে। যার রিপোর্ট আগামী কয়েকদিনের মধ্যে প্রকাশ করা হবে। সিবিআই সূত্রের খবর, এই মামলার গোটা তদন্ত নির্ভর করছে ঘটনার পর সংগৃহীত সমস্ত তথ্যপ্রমাণের উপর। এসব সাক্ষ্য প্রমাণে অভিযুক্তের আঁচড়ের চিহ্ন থেকে শুরু করে তার আঙুলের ছাপ ও পায়ের ছাপ পর্যন্ত গুরুত্বপূর্ণ প্রমাণ পাওয়া গেছে। অভিযুক্ত সঞ্জয় রাইয়ের রক্তের নমুনাও নেওয়া হয়েছে যাতে সেদিন ঘটনাস্থলে উপস্থিত ব্যক্তিদের সঙ্গে তা মিলিয়ে দেখা যায়।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X