লাইনচ্যুত একের পর এক কামরা, শিয়ালদামুখী কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে মর্মান্তিক দুর্ঘটনা

Published on:

train-accident

নিউ জলপাইগুড়িঃ ফের সেই অভিশপ্ত জুন মাসেই ফিরল বালাসোর ট্রেন দুর্ঘটনার স্মৃতি। এবার ভয়াবহ ট্রেন দুর্ঘটনার সাক্ষী থাকল বাংলা। দুর্ঘটনার মুখে উত্তরবঙ্গের বিখ্যাত ট্রেন কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস। ছিটকে গেল ট্রেনের একের পর এক বগি।

আজ সোমবার সকাল ৮:৪৫ নাগাদ দাঁড়িয়ে থাকা আগরতলা-শিয়ালদহগামী কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস। যদিও আচমকাই একটি মালগাড়ি এসে ট্রেনটিকে পিছন ধাক্কা মারে। এদিকে চোখের নিমিষে লাইন থেকে ট্রেনের দুটি কামরা ছিটকে যায়। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। এখনো অবধি কোনো হতাহতের সংখ্যা জানা যায়নি। এদিকে খবর পেয়েই ঘটনাস্থলে হাজির হয়েছেন রেলওয়ে আধিকারিক থেকে শুরু করে উদ্ধারকারী দল।

শেষ পাওয়া খবর অনুযায়ী, এদিন এনজেপি স্টেশন ছাড়ার পর রাঙাপানির কাছে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস ও মালগাড়ির সংঘর্ষ হয়। শিয়ালদহমুখী কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের তিনটি বগি দুমড়ে-মুচড়ে গিয়েছে।

এদিকে এই ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি নিজের এক্স হ্যান্ডেলে লিখেছেন, ‘দার্জিলিং জেলার ফাঁসি দেওয়ায় মর্মান্তিক ট্রেন দুর্ঘটনার খবর শুনে আমি স্তম্ভিত। জানা গিয়েছে, কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস একটি মালগাড়ির ধাক্কায় বিধ্বস্ত হয়েছে। ডিএম, এসপি, চিকিৎসক, অ্যাম্বুলেন্স এবং দুর্যোগ দলকে উদ্ধার, পুনরুদ্ধার, চিকিৎসা সহায়তার জন্য ঘটনাস্থলে পাঠানো হয়েছে। যুদ্ধকালীন তৎপরতায় কাজ শুরু হয়েছে।’

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X