ব্যাপক কর্মী নিয়োগ হচ্ছে স্বাস্থ্য দফতরে, চাকরির বিজ্ঞপ্তি জারি করল পশ্চিমবঙ্গ সরকার

Published on:

West Bengal Jobs

আপনিও কি পশ্চিমবঙ্গের বাসিন্দা? আপনিও কি একটা ভালো চাকরির জন্য হন্যে হয়ে রাস্তায় রাস্তায় ঘুরে বেরাচ্ছেন? তাহলে আপনার জন্য রইল একদম সোনায় সোহাগা খবর। পশ্চিমবঙ্গ সরকারের আওতায় এবার আপনি চাকরি করার সুযোগ পাবেন। এর জন্য আপনাকে বেশি কিছু পরীক্ষাতেও বসতে হবে না।

জানা যাচ্ছে, কোনওরকম লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে চাকরি করার সুযোগ পেতে পারেন আপনি। এখন নিশ্চয়ই ভাবছেন কোথায় চাকরি এবং কী চাকরি? তাহলে বিশদে জানতে চোখ রাখুন আজকের এই লেখাটির ওপর। যারা চাকরি খুঁজছেন তাঁদের জন্য সম্প্রতি পশ্চিমবঙ্গের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। মূলত হাউস স্টাফ নেওয়া হবে তা নিয়ে বিজ্ঞপ্তি জারি করেছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতি।

বিজ্ঞপ্তিতে সাফ সাফ জানানো হয়েছে, ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। আপনি যদি পশ্চিমবঙ্গের বাসিন্দা হন তাহলে অনায়াসেই এই পদের জন্য আবেদন করতে পারবেন। হ্যাঁ ঠিকই শুনেছেন। মোট ১০টি শুন্যপদে হাউস স্টাফ নিয়োগ করা হবে। এই পদের জন্য ছেলে-মেয়ে দুজনেই আবেদন জানাতে পারেন। এর জন্য অবশ্য কিছু শর্ত মানতে হবে আবেদনকারীদের। কী সেই শর্ত?

বিজ্ঞপ্তি অনুযায়ী, আবেদনকারীকে অবশ্যই যে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় অথবা শিক্ষা প্রতিষ্ঠান থেকে নূন্যতম MBBS পাশ করা থাকতে হবে। আবেদন করতে হলে আপনার সর্বোচ্চ বয়স হতে হবে ৩৫-এর মধ্যে। আবেদনকারীদের ইন্টারভিউ দিতে যেতে হবে বীরভূম জেলার সিউড়ি সদর হাসপাতালে। আগামী ১৬ মে এই ইন্টারভিউয়ের দিনক্ষণ শিডিউল করা হয়েছে। ইচ্ছুক প্রার্থীদের প্রয়োজনীয় নথিপত্রের ফটোকপি এবং অরিজিনাল কপি নিয়ে ইন্টারভিউর স্থানে উপস্থিত হওয়ার আহবান জানানো হয়েছে। আপনিও কি এই চাকরি করতে চান? তাহলে আপনিও আগামী ১৬ মে চলে যান প্রয়োজনীয় নথিপত্রের ফটোকপি এবং অরিজিনাল কপি নিয়ে ইন্টারভিউর স্থানে উপস্থিত হতে হবে।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X