Gram Panchayat Recruitment 2024: গ্রাম পঞ্চায়েত এ ৬৬৫২টি শুন্যপদে শুরু নিয়োগ, এভাবে করুন আবেদন

Published on:

Gram Panchayet Recruitment

আপনিও কি পশ্চিমবঙ্গের বাসিন্দা? আপনিও কি ভালো চাকরি খুঁজছেন? তাহলে আপনার জন্য একদম লটারি জেতার মতো খবর রয়েছে। হ্যাঁ ঠিকই শুনেছেন। আসলে পশ্চিমবঙ্গ সরকারের তরফে একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। আর এই বিজ্ঞপ্তি অনুযায়ী, ৬৬৫২টি পদে লোক নেওয়া হবে। ইতিমধ্যে কোন মাস থেকে আবেদন প্রক্রিয়া শুরু হবে সেটা নিয়েও দিনক্ষণ ঘোষণা হয়ে গিয়েছে।

এখন আপনিও নিশ্চয়ই ভাবছেন যে কোন পদে এত লোক নেওয়া হচ্ছে? তাহলে আর অপেক্ষা না করে আপনাদের জানিয়ে রাখি, গ্রাম পঞ্চায়েতের মোট ৬৬৫২টি শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। ইতিমধ্যে অনলাইনে রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে।

পদ: গ্রাম পঞ্চায়েতের ৬৬৫২টি শূন্যপদে লোক নেওয়া হবে। পদগুলির নাম হল ডেটা এন্ট্রি অপারেটর, লোয়ার ডিভিশন অ্যাসিস্ট্যান্ট, পিয়ন, অ্যাসিস্ট্যান্ট ক্যাশিয়ার অ্যাকাউন্ট, ক্লার্ক, নির্মাণ সহায়ক। সেক্রেটারি সহায়ক এবং পঞ্চায়েত কর্মী।

এইদিন থেকে শুরু হচ্ছে আবেদনের ফর্মফিলাপ: বিজ্ঞপ্তি অনুযায়ী জানা যাচ্ছে যে আগামী জুন মাসের মধ্যে বিভিন্ন পদে আবেদন গ্রহণ প্রক্রিয়া শুরু হয়ে যাবে।

WhatsApp Community Join Now

আবেদন প্রক্রিয়া: আপনিও যদি গ্রাম পঞ্চায়েতে চাকরি করতে ইচ্ছুক হয়ে থাকেন তাহলে আবেদন করতে সরকারের অফিশিয়াল ওয়েবসাইট https://wbprms.in/ -এ যেতে হবে। এখানে একটি বিষয় বলে রাখা জরুরি, এখানে গিয়ে আগে আপনাকে নিজেকে নথিভুক্ত অর্থাৎ রেজিস্ট্রেশন করে নিতে হবে। এরপরের ধাপ হল একটা Id এবং Password তৈরি করে নেওয়া। কারণ এই Id এবং Password দিয়েও যখন ফর্ম ফিলআপ প্রক্রিয়া শুরু হবে তখন জিনিসটি প্রয়োজন হবে।

সঙ্গে থাকুন ➥
X