ফের ডবল টপার! কে কে পেল সেরার সেরা মুকুট

Published on:

trp

এসে গেল আরও একটা বৃহস্পতিবার। আর এই দিনটা যে সিরিয়াল প্রেমী থেকে শুরু করে বাংলা টিভি চ্যানেলগুলির কাছে কতটা যে বিশেষ তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না নিশ্চয়ই। বিগত কিছু সময় ধরে ব্যাপকভাবে বাংলা ধারাবাহিকগুলির টিআরপি ওঠানামা করছে।

এখন লোকসভা এবং আইপিএলের মরসুম চলছে। কিছুদিন আগে অবধি আইএসএল-এর মরসুম চলছিল। যাইহোক, এখন তা শেষ হয়েছে। আর এতকিছুর মাঝে কিছুটা হলেও সিরিয়ালগুলির টিআরপি রেট বেশ নিম্নমুখী। আগে যেখানে ৮-এর ঘরে বেঙ্গল টপার সিরিয়ালের রেটিংস থাকতে এখন তা নেমে এসেছে ৭-এর ঘরে, আর এই নিয়ে চিন্তার শেষ নেই প্রোডাকশন হাউসগুলির। তবে এতকিছুর পরেও কিন্তু যারা সিরিয়ালপ্রেমী তাঁরা মেগা দেখতে ভোলেননি কিন্তু। আপনিও কি বাংলা সিরিয়াল দেখতে পছন্দ করেন? জানেন এই সপ্তাহে জি বাংলা না স্টার জলসার কোন সিরিয়াল বেঙ্গল টপারের তকমা ছিনিয়ে নিয়েছে? জানতে হলে চোখ রাখুন আজকের এই লেখাটির ওপর।

বিগত কিছু মাস ধরে জি বাংলার ‘জগদ্ধাত্রী’ টপার থাকলেও বিগত দু সপ্তাহ ধরে সেই মুকুট আর ধরে রাখতে পারেনি। এখন হাড্ডাহাড্ডি লড়াই চলছে জি বাংলারই দুই মেগা ফুলকি এবং নিম ফুলের মধুর মধ্যে। টানটান উত্তেজনা পর্ব চলছে এই দুই সিরিয়ালের। আর এই সপ্তাহে কেউ নিরাশ হল না, কারণ চলতি সপ্তাহে যুগ্ম বেঙ্গল টপার হল নিম ফুলের মধু এবং ফুলকি। দুজনেরই ঝুলিতে ৬.৬ রেটিংস। আসুন জেনে নিন বাকি সিরিয়ালগুলির ঝুলিতে কত রেটিংস রয়েছে।

৬.৪ রেটিং পেয়ে দ্বিতীয়-গীতা এলএলবি ।
৬.৩ রেটিং পেয়ে তৃতীয়-কথা ।
৬.০ রেটিংস পেয়ে চতুর্থ-জগদ্ধাত্রী।
৫.৮ রেটিংস পেয়ে পঞ্চম হয়েছে- কোন গোপনে মন ভেসেছে ।
৫.১ রেটিংস পেয়ে ষষ্ঠ-বঁধুয়া ।
৪.৬ রেটিংস পেয়ে যুগ্ম সপ্তম- জল থই থই ভালোবাসা/ অনুরাগের ছোঁয়া ।
৪.৫ রেটিংস পেয়ে অষ্টম- আলোর কোলে।
৪.৪ রেটিংস পেয়ে নবম- রোশনাই ।
৪.২ রেটিংস পেয়ে দশম- তুমি আশেপাশে থাকলে।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X