ডুরান্ড কাপের আগেই খারাপ খবর লাল-হলুদে! ইস্টবেঙ্গল ছাড়লেন তারকা প্লেয়ার

Published on:

east bengal

কলকাতাঃ কদিন আগেই কলকাতা লিগের ডার্বিতে মোহনবাগানকে ২-১ গোলে পর্যুদস্ত করেছিল ইস্টবেঙ্গল। এবার লক্ষ্য ডুরান্ড কাপ। সেখানে বাংলার দুই বড় ক্লাব রয়েছে একই গ্রুপে। তাই আবারও যে আরেকটি রোমহর্ষক ডার্বি ম্যাচ হতে চলেছে, তা নিয়ে কোনও সন্দেহ নেই। তবে ডুরান্ড কাপের আগেই ইস্টবেঙ্গল ছাড়লেন এক তারকা ফুটবলার। প্রাপ্ত খবর অনুযায়ী, লাল-হলুদ শিবিরকে বিদায় জানিয়ে গোকুলাম কেরালায় যোগ দিচ্ছেন আথুল উন্নিকৃষ্ণাণ।

বর্তমানে কেরল থেকে একের পর এক ফুটবল বাংলা কাঁপাচ্ছেন। বাংলার ক্লাবগুলোও কেরলের ক্লাবের ফুটবলারদের উপর নজর রাখছে। আর এই কেরল থেকে যতগুলো ফুটবলার উঠে এসেছিলেন, তাঁদের মধ্যে অন্যতম ছিলেন আথুল উন্নিকৃষ্ণাণ। লাল-হলুদের তরফে তাঁকে নিয়ে আওনেক আশাও করা হয়েছিল। কিন্তু তা পূর্ণ করতে ব্যর্থ হন আথুল উন্নিকৃষ্ণাণ। আর এবার তিনি বিদায় জানাচ্ছেন লাল-হলুদ শিবিরকে।

ইস্টবেঙ্গলে যোগ দিচ্ছেন তারকা প্লেয়ার

তবে বিচ্ছেদের মধ্যেও রয়েছে মিলনের সুখবর। জানা যাচ্ছে যে, বিশ্বকাপে গোল করা একমাত্র ভারতীয় মিডফিল্ডার এবার ইস্টবেঙ্গলে যোগ দিতে চলেছেন। জিকসন সিং, যিনি অনূর্ধ্ব ১৭-র বিশ্বকাপে গোল করেছিলেন। এবার তিনিই নাকি যোগ দিতে চলেছেন লাল-হলুদ শিবিরে।

আরও পড়ুনঃ ৩ বছর ধরে অপেক্ষা, গম্ভীরই বাঁচাতে পারেন গরিব ড্রাইভারের ছেলের কেরিয়ার

জিকসন সিং এখন কেরালা ব্লাস্টার্সে চুক্তিবদ্ধ। আর তাঁকে নিতে যারপরনাই প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে লাল হলুদ শিবির। তবে জিকসনের আগে আপুইয়াকে দলে নেওয়ার জন্য উঠেপড়ে লেগেছিল ইস্টবেঙ্গল। কিন্তু শেষমেশ সেই চুক্তি সম্পন্ন হয়নি। এছাড়াও ভারতীয় ডিফেন্ডার আনোয়ার আলিকেও নাকি সই করিয়েছে ইস্টবেঙ্গল। তবে, আনোয়ার ইস্যু এখন অনেক বড় মাপের। তাই আনোয়ার এখন কোন দলের হয়ে খেলবেন, তা বলা যাচ্ছে না।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X