রাতে যাবেন না, অনির্দিষ্টকালের জন্য বন্ধ মা উড়ালপুল! বিকল্প রাস্তা দেখাল কলকাতা পুলিশ

Published on:

maa flyover

কলকাতাঃ আপনিও কি মা ফ্লাইওভার দিয়ে যাওয়ার প্ল্যান করছেন? তাহলে আপনার জন্য রইল বড় খবর। আসলে এই মা ফ্লাইওভার নিয়ে এক বিজ্ঞপ্তি জারি করেছে কলকাতা পুলিশ। আপনিও যদি এই মা ফ্লাইওভারে উঠে বিপদে পড়তে না চান তো তাহলে ঝটপট পড়ে ফেলুন আজকের এই প্রতিবেদনটি। আসলে এই ফ্লাইওভারটি সাময়িকভাবে বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। হ্যাঁ ঠিকই শুনেছেন।

বন্ধ থাকবে মা ফ্লাইওভার!

আপনিও কি জানতে ইচ্ছুক কেন সাময়িক কিছু সময়ের জন্য বন্ধ থাকবে শহরের প্রাণকেন্দ্র এই উড়ালপুলটি? তাহলে জানিয়ে রাখি, উড়ালপুলের একাংশ রং করার জন্য রাত ১২টা থেকে সকাল ৫টা অবধি এই ব্রিজ বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। জানা গিয়েছে, ইতিমধ্যে বুধবার থেকে রাত ১২টা থেকে ভোর ৫টা পর্যন্ত মা ফ্লাইওভারে যান চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে।

কলকাতা পুলিশের বিজ্ঞপ্তি

ইতিমধ্যে মা উড়ালপুল নিয়ে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কলকাতা পুলিশ। কলকাতা পুলিশের তরফে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী, পার্ক সার্কাস রেল স্টেশনের উপরে মা ফ্লাইওভারে রেল ওভার ব্রিজ-র রং রং ও আনুষঙ্গিক কাজের জন্য রাত ১২টা থেকে পাঁচ ঘণ্টার জন্য সমস্ত ধরণের যানবাহন চলাচল বন্ধ থাকবে। তবে কতদিন এই কাজ চলবে সেই বিষয়ে কিছু জানানো হয়নি। শুধু এটুকু জানা যাচ্ছে, সল্টলেক এবং পূর্ব কলকাতা থেকে আগত মা উড়ালপুলমুখী গাড়িগুলিকে অন্য রুটে ঘুরিয়ে দেওয়া হবে। বিজ্ঞপ্তি অনুযায়ী, পূর্ব কলকাতা এবং সল্টলেক থেকে আসা মা উড়ালপুল আসা সমস্ত গাড়িগুলিকে ইএম বাইপাস, পরমা আইল্যান্ড, পিসি কানেক্টর, ৪ নম্বর ব্রিজ, নিউ পার্ক স্ট্রিট, আমির আলি অ্যাভিনিউ দিয়ে ঘোরানো হবে।

এখানে বলে রাখি, এজেসি বোস রোড উড়ালপুল খোলা থাকবে। আর বিকল্প পথ হিসাবে ইএম বাইপাস থেকে আসা যানবাহন ৪ নম্বর ব্রিজ হয়ে সেভেন পয়েন্ট হয়ে পার্কসার্কাস থেকে এজেসি বোস রোড উড়ালপুল ধরতে পারবেন মানুষ।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X