সূর্য দেবের কৃপায় সাফল্য মিলবে কর্কট ও তুলা সহ ৫ রাশির, আজকের রাশিফল ২৫ আগস্ট

Published on:

Ajker Rashifal 25 August

আজ ২৫ আগস্ট রবিবার পড়েছে। আর রবিবার সূর্য দেবের কৃপায় কর্কট, মকর সহ বহু রাশির জাতকদের কপাল খুলে যেতে চলেছে। আজ সাফল্যের মুখ দেখবেন বহু মানুষ। এদিন কর্কট এবং তুলা রাশির লোকদের ভাগ্য উজ্জ্বল হবে এবং ব্যবসায় অসাধারণ সাফল্যের কারণে আপনার মন খুশি হবে। কিছু রাশির ব্যবসায় উপার্জনের ভাল সম্ভাবনা তৈরি হয়েছে এবং কয়েকজনের মন অগ্রগতিতে খুশি হবে। আসুন তাহলে জেনে নিন মেষ থেকে মীন রাশির জাতকদের দিনটা কেমন কাটবে।

মেষ- আজ মেষ রাশির জাতকদের ভাগ্য চকচক করবে। আজ কর্মসূত্রে আপনার ভ্রমণ উপকারী হবে। তবে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কোনো ধরনের বিরোধ হতে পারে। আজ সন্ধের পর ভালো সময় কাটবে। অতিথি আগমনের জেরে আপনার ব্যয় বাড়বে। যে কোনও কাজ আজ ভেবেচিন্তে করতে হবে।

বৃষ- আজ বৃষ রাশির জাতকদের জন্য সবকিছু সাবধানতার সাথে করার পরামর্শ দেওয়া হচ্ছে। কোনও কারণ ছাড়াই কারও সঙ্গে মনোমালিন্য হতে পারে। আপনার কাজের দক্ষতা দিয়ে, আপনি শত্রুদের উপর জয়লাভ করবেন। আজ ভালো কোনও ক্ষেত্রে আপনার টাকা খরচ হতে পারে। বিবাহিত জীবনে ভালো সুফল মিলবে। সমাজে সম্মান বৃদ্ধি পাবে এবং আপনার থমকে থাকা কাজ শেষ হওয়ায় আপনার মন খুশি হবে।

মিথুন- আজ মিথুন রাশির জাতক-জাতিকার দিনটি খুব একটা ভালো কাটবে না। আজ যে কাজে হাত দেবেন সেটাই অসফল থেকে যাবে। দুপুরের পর নতুন কোনো কাজের ক্ষেত্রে আপনি সাফল্য পেতে পারেন। ভাল কাজ করে আপনার মন খুশি হবে এবং আপনি পুণ্য কাজ থেকে উপকৃত হবেন।

WhatsApp Community Join Now

কর্কট- আজ কর্কট রাশির জাতকদের দিনটি সাফল্যে পরিপূর্ণ হবে। আজ বেশ কিছু কারণে আপনার ভাগ্য রীতিমতো চকচক করবে। আপনি যা চান তা করতে পারেন এবং আপনার মনে সুখ থাকবে। স্ত্রীর সঙ্গে ভালো সম্পর্ক স্থাপন করতে হবে। ব্যবসায়ীরা লাভবান হবেন এবং সব ধরনের সহযোগিতা পাবেন। ভালো কাজে আগ্রহী থাকবে। চাকুরিজীবীদের অগ্রগতির সম্ভাবনা রয়েছে এবং আপনি সাফল্য পেয়ে খুশি হবেন। মানসিক শান্তি পাবেন। অতিরিক্ত পরিশ্রমে ক্লান্তি আসতে পারে, ফলে সাবধানে থাকুন।

সিংহ- সিংহ রাশির জাতকদের জন্য দিনটি মিশ্র থাকবে। আপনি বর্তমানে যে পরিকল্পনায় কাজ করছেন তাতে সতর্কতা অবলম্বন করুন। পদোন্নতির সুযোগ থাকবে এবং ব্যবসায় প্রচুর লাভ হবে। যে কোনও বিষয়ে বিরোধিতার পরেও আপনার নির্ধারিত কাজ প্রমাণিত হবে এবং আপনি উপকৃত হবেন।

কন্যা- কর্মজীবনের দিক থেকে কন্যা রাশির জাতকদের জন্য এটি লাভের দিন। হঠাৎ করে সম্পত্তি বৃদ্ধির সম্ভাবনা, ফলে আপনি খুশি হবেন। আপনার প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে আজ আপনার দায়িত্ব বাড়বে। অন্যের কাজও হয়তো আপনাকে করতে হবে। আপনার কাজে মনোনিবেশ করুন। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হলে মন খুশি হবে।

তুলা- স্বাস্থ্য মোটামুটি থাকবে। ব্যবসার অবস্থা মোটামুটি ভালোই চলবে। সপ্তাহের শুরুতে আপনি আপনার স্ত্রীর সমর্থন পাবেন। কাজে বাধা কেটে যাবে। চাকরির পরিস্থিতি ভালো থাকবে। মাঝখানে চোট পেতে পারে। কোনও ঝামেলায় পড়তে পারেন।

বৃশ্চিক- আজ বিবাহ যোগ্যরা ভালো খবর পেতে পারেন। স্বাস্থ্যের উন্নতি, প্রেম ও সন্তানদের সমর্থন পাবেন, ব্যবসা খুব ভাল হবে। দাম্পত্য পরিস্থিতি মজবুত হবে। আপনি আপনার স্ত্রীর সঙ্গে খুব উপভোগ্য মুহূর্ত কাটাবেন। আজ সমাজে আপনার মান সম্মান বৃদ্ধি পাবে।

ধনু- স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হবে। আজ পরিবারের সঙ্গে বেড়াতে যেতে পারেন। পরিবারের সঙ্গে সময় কাটাতে পারেন। আজ ব্যবসায়ীরা লাভবান হবেন।

মকর- বাড়িতে শুভ কাজ সম্পন্ন হবে। সন্তানের অগ্রগতির সাথে উৎসাহ বাড়বে। আজ বাড়ি, গাড়ি কিনতে পারেন, ভালো সময়। তবে আজ শরীর খারাপ থাকার কারণে বাড়তি টাকা খরচ হতে পারে।

কুম্ভ- সূর্য দেবের কৃপায় আজকের দিনটি কুম্ভ রাশির জাতকদের জন্য আনন্দের মধ্যে দিয়ে কাটবে। আজ আপনি আপনার মন অনুযায়ী ফলাফল পেয়ে উপকৃত হবেন। আজ পুরানো কোনো বন্ধুর সাথে দেখা করতে পারেন। আজ দিনটি সুখের মধ্যে দিয়ে কাটবে।

মীন- আজ মীন রাশির জাতক জাতিকাদের জন্য অনেক সুযোগ বয়ে আনবে। আপনি আজ আপনার ব্যবসায় কিছু নতুন সরঞ্জাম অন্তর্ভুক্ত করতে পারেন, দীর্ঘদিন ধরে আইনি লড়াইয়ের অন্ত হবে এবং আপনি লাভবান হবেন। আপনি আপনার কাজের ক্ষেত্রে যে কাজটি চান তা পেয়ে আপনি খুশি হবেন। আজ সাবধানে যানবাহন চালাবেন, নইলে দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে।

সঙ্গে থাকুন ➥
X