শ্রী কৃষ্ণের কৃপায় কপাল খুলবে এই ৬ রাশির, আজকের রাশিফল ২৬ আগস্ট

Published on:

Ajker Rashifal 26 August

আজ ২৬ আগস্ট সোমবার পড়েছে। আজ আবার জন্মাষ্টমীও বটে। ফলে আজ দারুণ কিছু শুভ যোগ তৈরি হওয়ার কারণে বহু রাশির ভাগ্য বদলে যাবে। এমনিতে সোমবার শিবপুজো করার নিয়ম রয়েছে। তবে ধর্মীয় বিশ্বাস অনুসারে, কৃষ্ণ জন্মাষ্টমীতে কৃষ্ণের পুজো করলে সুখ ও সম্পদ বৃদ্ধি পায় এবং জীবনের সমস্যাগুলিও দূর হয়। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, ২৬ আগস্টের দিনটি কিছু রাশিচক্রের জন্য খুব শুভ হতে চলেছে, আবার কিছু রাশিচক্রের লক্ষণগুলি জীবনে সমস্যার মুখোমুখি হতে পারে। তাহলে জেনে নিন আজ আপনার কপালে কী লেখা রয়েছে।

মেষ- আজ এই রাশির জাতকরা ভাল চুক্তি হাতে পেতে চলেছেন। আজ একটি সুন্দর দিন। আজ আপনি বাড়তি টাকা উপার্জন করতে পারবেন। জীবনে যাই ঘটুক না কেন, জিনিসগুলি আপনার অনুসারে চলবে। কিছু লোক কাজের সূত্রে আজ ভ্রমণ করতে পারেন। আর বেশি করে ভবিষ্যৎ পরিকল্পনা করুন।

বৃষ- আজ বৃষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব আকর্ষণীয় হতে চলেছে। আপনি আপনার ব্যাংক ব্যালেন্স বাড়ানোর নতুন উপায় খুঁজে পাবেন। আপনি যে ব্যবসাটি শুরু করছেন তা আরও বাড়ানোর প্ল্যান করলে ভালো লাভ পাবেন। আজ আটকে থাকা সব টাকা ফেরত পাবেন। মানসিক স্বাস্থ্যের দিকে নজর দিন। কিছু লোক লটারি জিততে পারেন।

মিথুন- সবার সঙ্গে সদ্ভাব বজায় রেখে চলুন। সম্পত্তির যে কোনও মামলা আপনার পক্ষে নিষ্পত্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। আজকের দিনটি আনন্দে উদযাপন করুন এবং সমস্যার সমাধান সন্ধানে মনোনিবেশ করুন। আজ কর্মক্ষেত্রে আপনার খ্যাতি বাড়বে। ব্যবসায়ীরা ভালো লাভের মুখ দেখবেন।

WhatsApp Community Join Now

কর্কট রাশি- আজ বন্ধু এবং পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে। মনে শান্তি ফিরবে। শরীরও ভালো থাকবে। আজ কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা। আয় বাড়বে।

সিংহ- আজকের দিনটি আপনার জন্য নতুন চ্যালেঞ্জে পূর্ণ হতে চলেছে। চাকুরিজীবীরা আজ অনেক প্রকল্প পেতে পারেন। শিক্ষার্থীরা শিক্ষায় সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনার কাজটি খুব মনোযোগ দিয়ে এবং শান্ত মনে করুন, কাজে সাফল্য পাবেন। ভালো আয় হবে।

কন্যা- আজকের দিনটি আপনার জন্য দুর্বল হতে চলেছে। আবেগের বশবর্তী হয়ে কোনো সিদ্ধান্ত নেবেন না, নইলে বিপদ হতে পারে। পরিবারে দ্বন্দ্ব শান্তিপূর্ণভাবে সমাধান করুন। সম্পত্তি বিনিয়োগে সুবিধা পেতে পারেন। আপনি একজন ব্যবসায় বিশেষজ্ঞের কাছ থেকে একটি মতামত পেতে পারেন।

তুলা- আপনারও কি তুলা রাশি? তাহলে জেনে নিন, আজকের দিনটি আপনার জন্য একটি ভাল দিন হতে চলেছে। ব্যবসায়ীরা আজ সুবিধা পেতে পারেন। দীর্ঘদিন ধরে আর্থিক সীমাবদ্ধতার সাথে লড়াই করা লোকেরা আজ স্বস্তি পেতে পারেন। শিক্ষার্থীরা তাদের ইচ্ছা অনুযায়ী ফলাফল পেতে পারে। পরিবারে কিছু শুভ কাজ হতে পারে।

বৃশ্চিক- আজকের দিনটি আপনার জন্য একটি বিশেষ দিন হতে চলেছে। আজ, আপনার কেরিয়ার সম্পর্কিত অনেক সিদ্ধান্ত নিতে হবে। জীবনের সব জটিলতা কেটে যাওয়ার সম্ভাবনা। আপনি যদি কোনও নতুন কাজের পরিকল্পনা করে থাকেন তাহলে কাজে সাফল্য পাবেন। তবে ভেবেচিন্তে কোনও সঙ্গীকে বিশ্বাস করুন, সবার সাথে একটি মধুর সম্পর্ক বজায় রাখুন।

ধনু- আজকের দিনটি আপনার জন্য মিশ্র হতে চলেছে। আজ ভাবনাচিন্তা করে কাজ করুন। দীর্ঘদিন ধরে পরিবারে যে বিরোধ চলছে তা আজ মিটে যেতে পারে। আপনার মনে শান্তি আসবে এবং রাগ করা এড়িয়ে চলুন। সম্পত্তি সম্পর্কিত বিষয়ে আপনি উপকৃত হতে পারেন।

মকর- আজ এই রাশির জাতকদের প্রতিটি কাজে সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে আপনার সিনিয়রদের সাথে ফাটল দেখা দিতে পারে। দাম্পত্য জীবনে সামঞ্জস্যতা থাকবে। শক্তি বৃদ্ধিতে শত্রুদের মনোবল ভেঙে যাবে। বাড়িতে অতিথিদের আগমন আপনার ব্যয়ের বোঝা বাড়িয়ে তুলবে। আয় বাড়বে।

কুম্ভ- কুম্ভ রাশির জাতকদের দিনটি লাভ এবং সাফল্যে পূর্ণ হবে। আজ আপনার কাজগুলি শেষ হবে। যানবাহন, জমি কেনার জন্য আজকের দিনটি খুবই শুভ। শরীর ভালো থাকবে।

মীন- আজ মীন রাশির লোকেরা উপকৃত হবে। সমাজে সম্মান বাড়বে। আবহাওয়া পরিবর্তনের ফলে স্বাস্থ্যের উপর বিরূপ প্রভাব পড়তে পারে। আপনার সম্মান বাড়বে।

সঙ্গে থাকুন ➥
X