১, ২ নয়! ইস্টবেঙ্গলের সাথে দীর্ঘমেয়াদি চুক্তি আনোয়ারের, খেলবেন ডার্বি? নয়া আপডেট

Published on:

anwar ali east bengal

কলকাতাঃ প্রত্যাশা মতো রবিবার রাতেই দিল্লি এফসির কর্তা রঞ্জিত বাজাজের সঙ্গে কলকাতা বিমানবন্দরে অবতরণ করেন ভারতীয় মিডফিল্ডার তথা মোহনবাগানের প্রাক্তন ফুটবলার আনোয়ার আলি। তাঁকে স্বাগত জানানোর জন্য বিমানবন্দরে উপস্থিত ছিলেন ইস্টবেঙ্গলের সমর্থকরাও। সেখান থেকে তাঁকে লাল-হলুদের কর্তারা নিয়ে যান। শোনা যাচ্ছিল যে, মশালবাহিনী সোমবারই আনোয়ার আলির সঙ্গে চুক্তির কথা ঘোষণা করতে পারে। কিন্তু তা হয়নি।

ময়দানের সূত্র অনুযায়ী, আগামী দুই এক দিনের মধ্যে আনোয়ারের ইস্টবেঙ্গলে যোগদানের কথা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করবেন লাল-হলুদ কর্তারা। তবে কত বছরের জন্য ইস্টবেঙ্গলের সঙ্গে চুক্তি করছেন আনোয়ার? এই নিয়ে যখন চারিদিকে জল্পনা ছড়িয়ে পড়ে, তখনই প্রকাশ্যে আসে এক নয়া তথ্য। জানা যাচ্ছে যে, এক বা দুই নয়, ৫ বছরের জন্য ইস্টবেঙ্গলের সঙ্গে চুক্তি করতে চলেছেন আনোয়ার আলি।

ইস্টবেঙ্গলের সাথে কত বছরের চুক্তি?

সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের ওয়েবসাইটে আনোয়ার আলি ও ইস্টবেঙ্গলের সাথে চুক্তি নিয়ে বড়সড় ইঙ্গিত মিলেছে। ওয়েবসাইটে আনোয়ারকে ইস্টবেঙ্গলের প্লেয়ার হিসেবেই বর্ণনা করা হয়েছে। পাশাপাশি তার সাথে ৫ বছরের চুক্তি হয়েছে সেটাও উল্লেখ করা হয়েছে। আর এমন তথ্য দেওয়ার পরই ময়দানে রীতিমত শোরগোল পড়ে গিয়েছে।

ডার্বিতে খেলবেন আনোয়ার আলি?

বলে দিই, ডুরান্ড কাপের ডার্বির পর ২২ আগস্ট আনোয়ারকে নিয়ে ফের প্লেয়ার স্ট্যাটাস কমিটির বৈঠক হতে চলেছে। সেখানেই ভারতীয় এই মিডফিল্ডারকে নিয়ে নেওয়া হবে চূড়ান্ত সিদ্ধান্ত। তবে তার আগেই আনোয়ারকে দলে টেনে চমকে দিয়েছে ইস্টবেঙ্গল। তাহলে কী ১৮ আগস্ট মোহনবাগানের বিরুদ্ধে ডার্বি খেলবেন এই ফুটবলার? যদিও তা এখনও স্পষ্ট হয়নি।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X