ইস্টবেঙ্গলে যোগ দিয়েই মোহনবাগান নিয়ে বড় বয়ান! ডার্বি নিয়েও মুখ খুললেন আনোয়ার আলি

Updated on:

east bengal anwar ali

কলকাতাঃ আপাতত ডার্বিতে ১-০ গোলে এগিয়ে গেল ইস্টবেঙ্গল। ১৮ আগস্টের বড় ম্যাচের আগে ময়দানের বাইরে হেরে গেল মোহনবাগান। আসলে, যেই আনোয়ার আলিকে নিয়ে এতদিন ধরে চলছিল বিরাট বিতর্ক, সেই আনোয়ার আলিকে অবশেষে নিজদের ক্লাবে যুক্ত করার কথা অফিসিয়ালি ভাবে জানিয়েই দিল ইস্টবেঙ্গল। মোহনবাগান শত চেষ্টা করেও আনোয়ারকে ধরে রাখতে পারল না। যার জেরে, ডার্বির আগে ময়দানের বাইরে ইস্টবেঙ্গলের কাছে হারতে হল মোহনবাগানকে।

মঙ্গলবার ছিল লাল হলুদ শিবিরের স্পোর্টস ডে। একদা ইস্টবেঙ্গল কর্তা প্রয়াত পল্টু দাসের জন্মদিবসে প্রতি বছরই এই দিনটি পালন করে আসে লাল হলুদ শিবির। আর মঙ্গলবার সেই দিনে আয়োজিত একটি অনুষ্ঠানের মঞ্চে আনোয়ার আলিকে পেশ করে তাঁকে লাল হলুদে যোগ করানোর কথা জানান ইস্টবেঙ্গল কর্তারা। আর সেই মঞ্চ থেকেই বড় বয়ান দেন ভারতীয় মিডফিল্ডার।

মঞ্চে উঠে আনোয়ার আলি বলেন, ‘ইস্টবেঙ্গল আর মোহনবাগান সমর্থকদের মধ্যে রয়েছে বিস্তর ফারাক। এই দু’দিনেই ওরা আমাকে যা ভালোবাসা দিয়েছে, মনে হচ্ছে আমি দীর্ঘদিন ধরে এই ক্লাবের সঙ্গে জড়িত রয়েছি। ওরা আমাকে ঘরের ছেলের মতোই আপন করে নিয়েছে।’ ডার্বি প্রসঙ্গেও মুখ খোলেন আনোয়ার। বলেন, ‘ম্যাচ জিয়ে সব প্রশ্নের জবাব দিতে চাই।’

WhatsApp Community Join Now

উল্লেখ্য, রবিবারই কলকাতায় পা রাখেন ভারতীয় মিডফিল্ডার আনোয়ার আলি। সঙ্গে ছিলেন দিল্লি এফসির কর্তা রঞ্জিত বাজাজও। সোমবারই ইস্টবেঙ্গলের সঙ্গে তার চুক্তির আনুষ্ঠানিক ঘোষণা হওয়ার কথা ছিল। কিন্তু স্পোর্টস ডে থাকার জন্য লাল হলুদ কর্তারা হাতে একদিনের সময় নিয়েছিলেন। সূত্র অনুযায়ী, ইস্টবেঙ্গলের সঙ্গে পাঁচ বছরের চুক্তি হয়েছে আনোয়ার আলির। ডুরান্ডের জন্য মোহনবাগান আনোয়ারকে রেজিস্ট্রেশনও করিয়ে ফেলেছিল। তবে, সেই আশায় জল ঢেলে এখন লাল হলুদ জার্সি গায়ে মাঠ কাঁপাতে প্রস্তুত ভারতীয় মিডফিল্ডার।

সঙ্গে থাকুন ➥
X