আগে থেকে টিকিট না তুললে দেখতে পারবেন না ডার্বি! আজ থেকে শুরু হচ্ছে বিক্রি

Updated on:

east bengal mohun bagan derby saltlake stadium

ইন্ডিয়া হুড ডেস্কঃ ১৮ই আগস্ট হতে চলেছে ডুরান্ড কাপের বহু প্রতীক্ষিত ডার্বি। রবিবার একে অপরের বিরুদ্ধে নামবে ইস্টবেঙ্গল, মোহনবাগান। দুই দলের সমর্থকরাই প্রমাদ গুনছেন ওই দিনটার জন্য। ডার্বির জন্য আজ দুপুর ১২টা থেকে শুরু হচ্ছে টিকিট বিক্রি। অনলাইন ও অফলাইন দুই জায়গায় মিলবে টিকিট। অলনালে বুক করার অন্য ‘বুকমাইশো’ ওয়েবসাইটে যেতে হবে।

১১, ১২ ও ১৩ আগস্ট অনলাইনে কাটা টিকিট অফলাইন থেকে তুলতে হবে। নিজেদের ক্লাবের বক্স অফিস থেকে সকাল ১১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত তোলা যাবে টিকিট। অফলাইন টিকিটের ক্ষেত্রে ইস্টবেঙ্গল ও মোহনবাগান দুই ক্লাবের বক্স অফিসেই টিকিটের ব্যবস্থা করা হয়েছে। রবিবার ১৮ই আগস্ট ডার্বির দিন কোনও ক্লাব থেকেই অনলাইনের টিকিট তোলা যাবে না। তাই ভুলেও কেউ অনলাইনে টিকিট কেটে ১৮ তারিখ তা তুলতে যাবেন না। নাহলেই আর দেখা হবে না ডার্বি।

ডুরান্ড কাপে ইস্টবেঙ্গলের সফর

এ বছরের ডুরান্ড কাপে দুরন্ত ছন্দে রয়েছ ইস্টবেঙ্গল। প্রথম দুটি ম্যাচেই প্রত্যাশিত জয় পেয়েছে তাঁরা। দুই ম্যাচে ৬টি গোল বিপক্ষদের জালে জড়িয়েছে লাল হলুদের প্লেয়াররা। ওদিকে দুটি গোল হজমও করতে হয়েছে তাঁদের। প্রথম ম্যাচে এয়ারফোর্সকে ৩-১ গোলে হারায় ইস্টবেঙ্গল। পরের ম্যাচে ডাউনটাউন হিরোসকেও ৩-১ গোলে হারায় মশালবাহিনী।

ইস্টবেঙ্গলের জার্সিতে প্রথমবার খেলতে নেমেছে মাদিহ তালাল। আর মাঠে নেমেই গোল পেয়েছেন তিনি। তালাল বর্তমানে দুরন্ত ছন্দে রয়েছেন। যার জেরে লাল হলুদ সমর্থকরাও আশায় বুক বাধছেন। এছাড়াও তরুণ তুর্কি জেসন টিকেও গোল পেয়েছেন। সবে মিলেয়ে বিধ্বংসী ফর্মে রয়েছেন লাল হলুদের প্লেয়াররা।

WhatsApp Community Join Now

ডুরান্ড কাপে মোহনবাগানের সফর

তবে মোহনবাগানও কম যায় না। ডুরান্ডের প্রথম ম্যাচে ডাউনটাউনকে ১-০ গোলে হারালেও। দ্বিতীয় ম্যাচে বিধ্বংসী মেজাজে ছিলেন বাগানের প্লেয়াররা। এয়ারফোর্সকে ৬-০ গোলে উড়িয়ে দেয় সবুজ মেরুন। ডার্বির আগে এই স্কোরলাইন বাড়তি অক্সিজেন জোগাবে পালতোলা নৌকাকে। মোহনবাগানের সবথেকে বড় প্লাস পয়েন্ট হল, তাঁরা এখনও অবধি একটাও গোল হজম করেনি। সব বিভাগেই আত্ম বিশ্বাসে টগবগ করে ফুটছে সবুজ মেরুন। ফলে আগামী ডার্বিযে আরও বেশি রোমাঞ্চক হতে চলেছে, তা আর বলার অপেক্ষা রাখে না।

সঙ্গে থাকুন ➥
X