চোটে বাদ দিমিত্রিয়স? আগামী ম্যাচে কেমন হবে ইস্টবেঙ্গলের টিম? অঙ্ক কষছেন কুয়াদ্রাত

Published on:

carles cuadrat east bengal

ইন্ডিয়া হুড ডেস্কঃ কলকাতা ফুটবল লিগ হোক বা ডূরান্ড কাপ, নতুন মরসুমে দুই টুর্নামেন্টেই জয়ের ধারা অব্যাহত ইস্টবেঙ্গলের। ডুরান্ড কাপের প্রথম ম্যাচে ভারতীয় বায়ুসেনার বিরুদ্ধে মাঠে নামে লাল-হলুদ বাহিনী। ওই ম্যাচে ৩-১ গোলে জয় ছিনিয়ে নেয় ইস্টবেঙ্গল। প্রথমে পিছিয়ে থাকলেও মশালবাহিনীর প্লেয়ারদের দাপটে কার্যত দিশেহারা হয়ে পড়ে বিমানবাহিনী। যার জেরে গোটা পয়েন্টই পকেটে ঢোকে লাল-হলুদের।

ডুরান্ড কাপে ডাউনটাউন হিরোসের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচ লাল হলুদের। কাশ্মীরের এই ফুটবল ক্লাব খাতায় কলমে ইস্টবেঙ্গলের থেকে অনেক পিছিয়ে থাকলেও, ঢিল দিতে নারাজ মশালবাহিনী। আগামীকাল সন্ধ্যায় সল্টলেক স্টেডিয়ামে ৭টা থেকে শুরু হবে এই ম্যাচ। ডুরান্ডের প্রথম ম্যাচে সমর্থকদের আশা পূরণ করেছেন দিমিত্রিয়স। মাঠে নেমেই গোল পান তিনি। এদিকে ডেভিডও ফর্মে ফেরার ইঙ্গিত দিয়েছেন।

ডেভিডের থেকে বড় আশা ইস্টবেঙ্গলের

গত মরসুমের ডুরান্ডে মহামেডানের হয়ে দুরন্ত পার্ফরম করেছিলেন ডেভিড। বইয়ে দিয়েছিলেন গোলের বন্যা। আর এই কারণেই এবার সাদা-কালো শিবির থেকে তুলে এনে নিজেদের দল গুছিয়েছেন ইস্টবেঙ্গলের কর্তারা। এর আগে CFL-র ডার্বিতে লাল হলুদ জার্সি গায়ে মাঠে নেমেছিলেন ডেভিড। মোহনবাগানের বিরুদ্ধে তেমন কিছু করতে না পারলেও, আগামী ম্যাচগুলিতে সমর্থকদের বড় আশা রয়েছে তার উপর।

আরও পড়ুনঃ এক বছরের আয়! বাংলাদেশের গণভবন থেকে ব্যাগ চুরি মহিলার, দাম জেনে ঢোক গিলবেন

এদিকের গোলের মধ্যে থাকা দিমিত্রিয়সকে নিয়ে উঠেছিল প্রশ্ন। চোটের কারণে আগামী ম্যাচে তার খেলা নিয়ে অনিশ্চয়তা ছিল। তবে এখন শোনা যাচ্ছে যে, দিমিত্রিয়সের চোট গুরুতর নয়। ডাউনটাউন হিরোসের বিরুদ্ধে তাঁকে মাঠে দেখা যাবে। যদিও পুরোটাই নির্ভর করবে কোচ কার্লেস কুয়াদ্রাতের উপর। কারণ সামনেই রয়েছে ডুরান্ড কাপের ডার্বি। তাই চোটগ্রস্ত নির্ভরযোগ্য প্লেয়ারকে ছোট দলের বিরুদ্ধে নামিয়ে রিস্ক নেবেন কি না, সেটাই দেখার বিষয়।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X