খেলতে পারবেন তো? হেক্টর ইউস্তেকে নিয়ে মহা সমস্যায় ইস্টবেঙ্গল! মুখ খুললেন দেবব্রত

Published on:

Hector Yuste east bengal

ইন্ডিয়া হুড ডেস্কঃ ইস্টবেঙ্গল এবার নতুন করে দল সাজিয়েছে। কিছুদিন আগেই ষষ্ঠ বিদেশির নামও ঘোষণা করেছে। এবার মশালবাহিনীর হয়ে মাঠে দেখা যাবে স্প্যানিশ তারকা ফুটবলার হেক্টর ইউস্তেকে। গত মরসুমে মোহনবাগানে ছিলেন হেক্টর। সবুজ মেরুন জার্সিতে মাঠে দাপাতে দেখা গিয়েছিল তাঁকে। রক্ষণভাগ সামলানোর পাশাপাশি গোলও করেছিলেন তিনি। তাই চেনা প্লেয়ারের উপর ভরসা রেখে ১.২ কোটি টাকায় হেক্টরকে দলে নেয় লাল হলুদ।

তবে দলে নিলেও হেক্টরকে নিয়ে মহা সমস্যায় পড়েছে ইস্টবেঙ্গল। আসলে ভিসা সমস্যা মিটছে না এই স্প্যনিশ তারকার। কবে ভারতে আসছেন তিনি, তা নিয়ে নেই কোনও নিশ্চয়তা। জানা গিয়েছে অনেকদিন আগেই হেক্টর ভিসার জন্য আবেদন করেছিলেন, কিন্তু এখনও তা মেলেনি। আর এই কারণেই তিনি এখনও কলকাতায় পা রাখতে পারেননি। এবার এই বিষয়ে মুখ খুললেন লাল-হলুদ কর্তা দেবব্রত সরকার।

ইউস্তেকে নিয়ে মুখ খুললেন দেবব্রত সরকার

দেবব্রত সরকার সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান যে, ‘হেক্টর এখনও ভিসা পাননি। প্রতিদিনই তিনি খোঁজ রাখছেন ঠিকই, তবে কলকাতায় না আসা পর্যন্ত সমস্যা মিটবে না। বিদেশী খেলোয়াড়দের নিয়ে এই একটা সমস্যা।’

আরও পড়ুনঃ রইল না কোনও বাধা, ডুরান্ডের ডার্বিতেই ইস্টবেঙ্গলের জার্সিতে আনোয়ার? বিরাট আপডেট

উল্লেখ্য, এ বার ইস্টবেঙ্গল ভালো মতোই দল সাজিয়েছে। বিদেশিদের পাশাপাশি দেশী বাঘা বাঘা প্লেয়ারকে এবার লাল হলুদের জার্সি পরে মাঠে নামতে দেখা যাবে। আর ইস্টবেঙ্গলের এখন বাড়তি পাওনা হল আনোয়ার আলি। প্লেয়ার স্ট্যাটাস কমিটি থেকে আনোয়ারকে এনওসি দেওয়া হয়েছে। শোনা যাচ্ছে যে, আজই কলকাতায় আসতে পারেন আনোয়ার। আগামীকাল লাল হলুদের সাথে চুক্তির আনুষ্ঠানিক ঘোষণা হতে পারে।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X