খেলা হবে IPL-র মেগা নিলামে, নারিনের মতোই আরেকজনকে নেবে KKR! কাঁপবে বিপক্ষ

Published on:

sunil narine kkr

ইন্ডিয়া হুড ডেস্কঃ ১৮ তম আইপিএলের মেগা নিলামের আসর বসতে চলেছে এ বছরের ডিসেম্বর মাসে। এই নিলামে অনেক প্লেয়ারেরই ভাগ্য খুলবে। গত বছর আইপিএল নিলামে সবথেকে বেশি লাভবান যিনি হয়েছিলেন, তিনি হলেন কলকাতা নাইট রাইডার্সের অন্যতম বোলার মিচেল স্টার্ক। অস্ট্রেলীয় এই পেসারকে প্রায় ২৫ কোটি টাকা খরচ করে দলে নেয় KKR। তবে এবার কেকেআরের নজর আরেক প্লেয়ারের উপর।

আসলে এবার কেকেআরের নজর এক বিখ্যাত স্পিনারের উপর। সেই স্পিনার হলে শ্রীলঙ্কার তরুণ তুর্কি দুনিথ ওয়েলালাগে। দিন কয়েক আগেই শ্রীলঙ্কা সফর শেষ করে ভারতে এসেছে টিম ইন্ডিয়া। এই সফরে তিন ম্যাচের টি২০ ও তিন ম্যাচের ওয়ানডে খেলেছে ভারতীয় দল। টি২০ সিরিজে জয় পেলেও, ওয়ানডে সিরিজে শ্রীলঙ্কার কাছে ২৭ বছর পর পরাজয় স্বীকার করতে হয়েছে টিম ইন্ডিয়াকে।

ভারতকে দুরমুশ করে দুনিথ ওয়েলালাগে

ওয়ানডে সিরিজে ভারতের হারের অন্যতম কারণ ছিলেন শ্রীলঙ্কার তরুণ স্পিনার দুনিথ ওয়েলালাগে। শেষ ম্যাচে তিনি একাই রোহিত শর্মাদের দুরমুশ করেছিলেন। ওয়ানডে সিরিজের ৩ ম্যাচে ৫৪-র অ্যাভারেজে ১০৮ রানও করেছেন দুনিথ ওয়েলালাগে। পাশাপাশি তিনি ৭ উইকেটও নিয়েছেন। ব্যাট, বল দুইয়েই কামাল দেখাতে পারেন শ্রীলঙ্কার এই তরুণ প্লেয়ার। যার কারণে এবার আইপিএলের মেগা অকশনে তার উপর নজর রাখবে সবাই।

KKR ছাড়াও এই ৩ দল ঝাঁপাবে ওয়েলালাগের জন্য

সুনীল নারিনের মতো প্রতিভাবান ক্রিকেটার ইতিমধ্যেই কলকাতা দলে রয়েছেন। যিনি ব্যাটে বলে দুইয়েই কামাল দেখাতে পারেন। নারিন একাই অনেক ম্যাচ জিতিয়েছেন শাহরুখের দলকে। তাই নারিনের সহকারী হিসেবে এবার দুনিথকেও পেতে ঝাঁপাবে KKR। তবে শুধু কলকাতাই নয়, দুনিথকে পেতে এবার মরিয়া হবে IPL-র বাকি ফ্রাঞ্চাইজিগুলোও। তাঁদের মধ্যে অন্যতম চেন্নাই সুপার কিংস, মুম্বই ইন্ডিয়ান্স, লখনউ সুপার জায়ান্ট।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X