সব বাদ, থাকবেন রিঙ্কু সহ ৪ প্লেয়ার! এবার কাদের রিটেইন করবে KKR? জানা গেল নাম

Published on:

kkr ipl trophy

ইন্ডিয়া হুড ডেস্কঃ ২০২৪-র শেষের দিকেই হবে IPL-এ মেগা নিলাম। সব ফ্র্যাঞ্চাইজিগুলোই উঠেপড়ে লাগবে দল গুছাতে। গত বছর নিলামে সবথেকে বড় চমক দিয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স। তাঁরা আইপিএল জয়ী অধিনায়ক হার্দিক পান্ডিয়াকে গুজরাট টাইটান্স থেকে ছিনিয়ে নিজেদের দলে টেনে নেয়। এমনকি তাক অধিনায়কও করে। এবার এমন কোনও চমক দেখা যাবে নাকি, তা আগেই বলা যাচ্ছে না। তবে এবার সব ফ্র্যাঞ্চাইজিই চাইবে তাঁদের দল যেন এভাবে কেউ না ভাঙে।

গতবার মানে ১৭ তম আইপিএলের শিরোপা দখল করেছে কলকাতা নাইট রাইডার্স। গৌতম গম্ভীরকে মেন্টর করার পর ১০ বছর পর ফের চ্যাম্পিয়ন হয় KKR। তবে এবার কেকেআর দলে বড়সড় পরিবর্তন হতে পারে বলে জানা যাচ্ছে। শাহরুখের দলেরই এক প্লেয়ার বলছে নে, এবারের মেগা নিলামে শ্রেয়স আইয়ারকে রিটেইন করা হবে কী না, তা নিয়ে নিশ্চয়তা নেই। তবে এটা জানা গিয়েছে যে, এবার ৪ জন প্লেয়ারকে ধরে রাখতে পারে কলকাতা।

কোন চার প্লেয়ারকে রিটেইন করবে KKR?

উল্লেখ্য, কিছুদিন আগে KKR-র বোলার হর্ষিত রাণা একটি পডকাস্টে অংশ নিয়েছিলেন, সেখানে টাকা জিজ্ঞাসা করা হয়েছিল যে, এবার কোন ৪ প্লেয়ারকে রিটেইন করতে পারে কলকাতা নাইট রাইডার্স? এর জবাবে হর্ষিত চার ক্রিকেটারের নাম জানিয়েছিলেন। সুনীল নারিন, আন্দ্রে রাসেল ও রিঙ্কু সিংয়ের নাম নিয়েছিলেন হর্ষিত। তাহলে চার নম্বর প্লেয়ারকে?

আরও পড়ুনঃ জিতেও চিন্তায় ইস্টবেঙ্গল, ম্যাচ শেষে মুখ খুললেন কোচ কুয়াদ্রাত

চার নম্বর প্লেয়ার নিয়ে নিজেই নিশ্চিত নন হর্ষিত রাণা। তিনি চার নম্বরের জন্য চার জনের নাম জানান। হর্ষিত জানান, বরুণ চক্রবর্তী, ভেঙ্কটেশ আইয়ার, নিতিশ রাণা বা শ্রেয়স আইয়ার … এদের মধ্যে যেকোনও একজনকে রিটেইন করতে পারে। তবে শ্রেয়সই যে সেই চার নম্বর প্লেয়ার, তা নিয়ে নিশ্চিত নন হর্ষিত। কেকেআরের বোলার বলেন, এবার নিলাম KKR-র জন্য কঠিন হতে পারে।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X