মলদ্বীপ থেকে এসে এ কি হল কাঞ্চন, শ্রীময়ীর! চারিদিকে পড়ে গেল ছোটাছুটি

Published on:

sreemoyee chattoraj kanchan

কলকাতাঃ কয়েকদিন আগেই দ্বীপরাষ্ট্র মলদ্বীপে হানিমুনে গিয়েছিলেন টলিউডের বিখ্যাত দম্পতি কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। সেখানে গিয়ে কখনো বিকিনিতে তো কখনও স্বামী কাঞ্চনের সঙ্গে সমুদ্র পাড়ে ঘুরে বেরাচ্ছেন, এমন ছবি শেয়ার করে সকলকে অবাক করেছিলেন শ্রীময়ী। কিন্তু আচমকাই খারাপ খবর। মলদ্বীপের মতো সুন্দর জায়গা থেকে ঘুরে এসে আচমকাই অসুস্থ কাঞ্চন ও শ্রীময়ী।

অসুস্থ কাঞ্চন ও শ্রীময়ী

ঘুরে এসে আচমকাই অসুস্থ কাঞ্চন ও শ্রীময়ী। নিজেই সামাজিক মাধ্যমে সেই খবর সকলের সঙ্গে ভাগ করেছেন অভিনেত্রী। এমনিতে অভিনেত্রী শ্রীময়ী ইনস্টাগ্রামে খুবই সক্রিয়। জীবনের প্রতি মুহূর্তের আপডেট নিজের অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন। তিনি ও কাঞ্চন যে অসুস্থ সেই আপডেটও নিজের অনুরাগীদের জানাতে ভোলেননি তিনি। কিন্তু এবার সামাজিক মাধ্যমে তিনি এমন এক জিনিস শেয়ার করেছেন যা দেখে ও শুনে সকলেই অবাক হয়ে গিয়েছেন। এখন নিশ্চয়ই ভাবছেন কী হয়েছে? তাহলে জেনে নিন বিশদে।

ছুটে এলেন শ্রীময়ীর মা

মেয়ে ও জামাই যেহেতু অসুস্থ তাই তড়িঘড়ি কাঞ্চনের বাড়িতে ছুটে এলেন শ্রীময়ীর মা। দুজনের আবদার মেটাতে বাড়িতে আলুর দম ও রাধাবল্লবী অবধি বানালেন শ্রীময়ীর মা। আর সেই ছবি ও ভিডিও নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন শ্রীময়ী। সামাজিক মাধ্যমে শেয়ার করা ভিডিওতে শ্রীময়ী জানিয়েছেন, মাকে এনে তাঁকে এতটুকু নিস্তার দেননি তিনি। বরং একগাদা আবদারে করেছেন জর্জরিত। মেনুতে ছিল রাধাবল্লভী, আলুর দম ও মালপোয়া। শ্রীময়ীর বক্তব্য, ‘মা বাইরে গেলে বলে আমাকে যেন রান্না না করতে হয়, আর আজ জামাই চেয়েছে তাই কিছু বলতেও পারছে না।’

সঙ্গে থাকুন ➥
X