রাগের বশে স্বামীর গোপনাঙ্গই কেটে ফেলল জনপ্রিয় স্টার, ঘটনায় তাজ্জব গোটা শেষ

Published on:

bangladesh-tiktok-star

কলকাতাঃ দেশে এক রোমহর্ষক ঘটনা ঘটে গেল। স্বামীর ঘুমন্ত অবস্থার সুযোগ নিয়ে রাগের বশে পুরুষাঙ্গই কেটে ফেললেন স্ত্রী। হ্যাঁ ঠিকই শুনেছেন। চাঞ্চল্যকরে এই ঘটনাটি ঘটেছে বাংলাদেশের নারায়ণগঞ্জ এলাকায়। স্বামী স্ত্রী দুজনেই আবার সামাজিক মাধ্যমে বেশ পরিচিত মুখ। কেউ হয়তো ভাবতেও পারেননি এমন এক ভয়ানক ঘটনা ঘটে যাবে।

কী ঘটেছিল

জানা গিয়েছে, জনপ্রিয় টিকটকার শাকিল বেপারী ওরফে জুনিয়র সাকিবের পুরুষাঙ্গ ধারালো অস্ত্র দিয়ে কেটে দিয়েছেন স্ত্রী শিক্ষা খান। ফেসবুক, টিকটক ও ইউটিউবে ভিডিয়ো কন্টেন্ট তৈরি করেন। তবে দুজনেই নাকি মাদকাসক্ত বলে এলাকায় দুর্নাম রয়েছে। এমনকী স্বামী স্ত্রীর মধ্যে প্রায়শই ঝগড়া লেগে থাকত কিছু না কিছু নিয়ে। কিন্তু শিখা শেষমেষ এমন পদক্ষেপ নিয়ে নেবে সেটা স্বপ্নেও কেউ ভাবতে পারেনি।

দুজনের মধ্যে হামেশাই কিছু না কিছু নিয়ে ঝগড়া এমনকি মারামারি পর্যায়ে অবধি চলে যেত বলে স্থানীয় সূত্রে খবর। পরে এলাকাবাসীর তৎপরতায় সেই ঝগড়া সাময়িকভাবে মিটমাট করা হত। তবে মঙ্গলবার ভোরবেলা ঘুমন্ত অবস্থাতেই সাকিবের গোপনাঙ্গ কেটে দেন তাঁর স্ত্রী শিক্ষা।

বড় পদক্ষেপ পুলিশের

আহত অবস্থায় সাকিবকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এদিকও গোটা ঘটনাটির সত্যতা স্বীকার করে নিয়েছে মদনগঞ্জ ফাঁড়ির এসআই রাজু আহম্মেদ। তিনি সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছে বলেন, ‘জরুরি সেবা ৯৯৯-এ ফোন পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। সেখানে টিকটকার সাকিবকে রক্তাক্ত অবস্থায় বিছানার ওপর পাওয়া যায়। পুরুষাঙ্গ কেটে ফেলায় প্রচুর রক্তপাত হচ্ছিল। কেটে ফেলা অংশ শিখার কাছ থেকে উদ্ধার করা হয়।’

WhatsApp Community Join Now

আরও পড়ুনঃ ভগবান কুবেরের দৃষ্টি পড়ে এই নামের ব্যক্তিদের ওপর, জেনে নিন

সাকিবের অভিযোগ, শিখা তার স্বামীকে মধ্য রাতের কোনো এক সময় বিয়ারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে খাইয়ে দেন। ঘুমিয়ে পড়লে ভোরের কোনো এক সময় তার পুরুষাঙ্গ কেটে ফেলেন শিখা। যাইহোক, গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সঙ্গে থাকুন ➥
X