ভুলে যান রিচার্জের চিন্তা ! Jio এর এই প্ল্যানে টানা মজা মারুন এক বছর

Published on:

jio

 ফোন ব্যবহারকারীরা এখন একটা বিষয় নিয়ে খুবই আলোচনা করছেন, আর সেটা হল Jio, Airtel, Vi- এর রিচার্জের মূল্যবৃদ্ধি নিয়ে। জুলাই মাসের শুরুর দিকেই একমাত্র BSNL ছাড়া একে একে দেশের বড় টেলিকম কোম্পানিগুলি নিজেদের রিচার্জ মূল্য বাড়িয়ে সকলের হার্টরেট বাড়িয়ে দিয়েছে। বিশেষ করে Jio, এই নেটওয়ার্ক-এর গ্রাহকরা হয়তো ভাবতেই পারেননি যে এটা টাকা রিচার্জ মূল্য বাড়িয়ে দেবে সংস্থা। তবে চিন্তা নেই, আজ এই আর্টিকেলে আলোচনা হবে Jio- র সবথেকে সস্তার বার্ষিক প্ল্যান সম্পর্কে, যেটি যে কেউ রিচার্জ করতে পারবেন। হ্যাঁ ঠিকই শুনেছেন।

Jio- র সস্তার রিচার্জ প্ল্যান

Jio এমন একটি সস্তার রিচার্জ প্ল্যান এনেছে যেটি একবার করিয়ে নিলে বছর ভর আর চিন্তা করতে হবে না।  অর্থাৎ বারবার রিচার্জ করার হাত থেকে পেয়ে যাবেন মুক্তি। Jio সম্প্রতি নিজেদের রিচার্জ মূল্য বাড়িয়ে দিয়েছে, যে কারণে স্বাভাবিকভাবেই সকলের মাথায় বাজ ভেঙে পড়েছে। তবে আর চিন্তা নয়, জিওর বার্ষিক প্ল্যান সম্পর্কে শুনলে আপনাও স্বস্তি পেতে পারেন। এই প্ল্যানের ভ্যালেডেটি ৩৩৬ দিন।

বার্ষিক রিচার্জ মূল্য ১৮৯৯ টাকা

আজ জিওর যে বার্ষিক রিচার্জের কথা হচ্ছে সেটার মূল্য হল ১৮৯৯ টাকা। এই প্ল্যানের ভ্যালেডেটি ৩৩৬ দিন। এই প্ল্যানে আপনি আনলিমিটেড এবং STD কলিংয়ের সুবিধা পেয়ে যাবেন। সেইসঙ্গে লোকাল কলিংয়েরও সুবিধা পেয়ে যাবেন। এতে গ্রাহকরা মোট 24GB ডেটার সুবিধা পেয়ে যাবেন। অর্থাৎ প্রতিদিন 2GB করে ইন্টারনেটের সুবিধা পেয়ে যাবেন। ৩৬০০টি SMS- এর সুবিধা পেয়ে যাবেন এই প্ল্যানে গ্রাহকরা। যারা বেশি বেশি ডেটা এবং কল করতে পছন্দ করেন তাঁদের জন্য এই রিচার্জ প্ল্যানটি হাতে চাঁদ পাওয়ার সমান।

অনেক App -এর সুবিধাও পেয়ে যাবেন

জিওর এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা আরও নানা সুযোগ সুবিধা পাবেন। যেমন Jio TV, Jio Cinema, Jio Cloud – এর মতো অ্যাপের অ্যাকসেস পেয়ে যাবেন। আপনি এই প্ল্যানটি MyJioApp কিংবা Jio পোর্টাল থেকে পেয়ে যাবেন। পোর্টাল বা App -এ গিয়ে প্রিপেইড রিচার্জ-এর Value Category অপশন বেছে নিতে হবে।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X