মুম্বই মেল দুর্ঘটনার জের, হাওড়া থেকে একাধিক ট্রেন বাতিল করল রেল! দেখুন তালিকা ..

Updated on:

Howrah - Mumbai CSMT Mail

কলকাতাঃ আবারও একবার বেলাইন হয়ে গেল ট্রেন। ঝাড়খণ্ডে রেল ট্র্যাক থেকে ছিটকে গিয়েছে হাওড়া-মুম্বাইগামী সিএমএসটি এক্সপ্রেস ট্রেন। ঘটনাকে কেন্দ্র করে দেশবাসীর মধ্যে নতুন করে আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে। যাইহোক, এদিকে এই ঘটনার জেরে বাতিল করে দেওয়া হল বহু ট্রেন। সেইসঙ্গে একাধিক ট্রেনের রুট পরিবর্তন, যাত্রাপথ সংক্ষিপ্ত করা হয়েছে। আপনিও যদি ট্রেনে ভ্রমণ করার পরিকল্পনা করে থাকেন বা টিকিট কাটবেন বলে ভেবে থাকেন তাহলে আজকের এই লেখাটি ঝটপট পড়ে ফেলুন।

বাতিল একাধিক ট্রেন

চক্রধরপুর রেল বিভাগের বাদাবাম্বু রেলওয়ে স্টেশনের কাছে একটি বড় রেল দুর্ঘটনা ঘটে। হাওড়া-মুম্বই মেল (১২৮১০) মালগাড়ির সঙ্গে সংঘর্ষ হয়। এই ট্রেন দুর্ঘটনায় এখনও পর্যন্ত দু’জনের মৃত্যু হয়েছে। ঝাড়খণ্ডের চক্রধরপুর বিভাগের রাজখরসওয়ান-বাদাবম্বো স্টেশনের মধ্যে দুর্ঘটনাটি ঘটে। ২০টি কামরা লাইনচ্যুত হয়। এদিকে এই রেল দুর্ঘটনার জেরে এবার দেশের কয়েক হাজার রেল যাত্রীকে মাশুল গুনতে হচ্ছে। আসলে এবার একগুচ্ছ ট্রেন বাতিল করার সিদ্ধান্ত নিল রেল। রইল তালিকা…

২২৮৬১ হাওড়া-তিতলাগড়-কান্তবাঞ্জি এক্সপ্রেস, ৩০ জুলাই
০৮০১৫/১৮০১৯ খড়গপুর-ঝাড়গ্রাম-ধানবাদ এক্সপ্রেস, ৩০ জুলাই
১২০২১/১২০২১ হাওড়া-বারবিল-হাওড়া জন শতাব্দী এক্সপ্রেস, ৩০ জুলাই
১৮১০৯ টাটানগর-ইতোয়ারি এক্সপ্রেস, ৩০ জুলাই
১৮০৩০ শালিমার-এলটিটি এক্সপ্রেস, ৩০ জুলাই

সেইসঙ্গে ডাউন গীতাঞ্জলি এক্সপ্রেস, আমদাবাদ এক্সপ্রেস-সহ একাধিক দূরপাল্লার ট্রেনের যাত্রাপথ ঘুরিয়ে দেওয়া হবে। ট্রেনগুলি হাওড়া স্টেশনে আসার কথা ছিল। তবে নির্ধারিত সময়ের থেকে কমপক্ষে ছ’-সাত ঘণ্টা দেরিতে ঢুকবে হাওড়ায়।

WhatsApp Community Join Now

হেল্পলাইন নম্বর জারি

এই দুর্ঘটনার পর রেলওয়ের পক্ষ থেকে হেল্পলাইন নম্বর করা হয়েছে। 06572290324 নম্বরে টাটানগর, 06587 238072 নম্বরে চক্রধরপুর, 06612501072 নম্বরে রাউরকেল্লা, 06612500244 এবং হাওড়ার 9433357920, 0323263-এ যোগাযোগ করে দুর্ঘটনার তথ্য পেতে পারেন।

সঙ্গে থাকুন ➥
X