SAIL এ শুরু হল একগুচ্ছ নিয়োগ, বেতন ৬০০০০০ টাকা, এভাবে করে ফেলুন অ্যাপ্লাই

Published on:

Sail Recruitment 2024

দেশের বেকার যুবক-যুবতীদের জন্য রইল দারুণ সুখবর। এবার শয়ে শয়ে পদে কর্মী নিয়োগের ঘোষণা করল স্টিল অথরিটি অফ ইন্ডিয়া লিমিটেড বা SAIL। হ্যাঁ ঠিকই শুনেছেন। গেট-২০২৪ এর মাধ্যমে সেল ম্যানেজমেন্ট ট্রেইনি (টেকনিক্যাল) পদে নিয়োগ করছে এই সংস্থা। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা যারা এই পদগুলির জন্য আবেদন করতে চান তারা SAIL এর অফিসিয়াল ওয়েবসাইট sail.co.in বা sailcareers.com. -এ গিয়ে আবেদন করতে পারেন। এই পদগুলির জন্য আবেদন প্রক্রিয়া ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে।

পদের নাম ও সংখ্যা

SAIL-এর মোট ২৪৯টি শূণ্যপদে লোক নেওয়া হচ্ছে। ম্যানেজমেন্ট ট্রেইনি (টেকনিক্যাল) পদে নিয়োগ করছে। উল্লেখিত এই পদগুলিতে আবেদনের জন্য আপনার হাতে মাত্র ২৫ জুলাই অবধি সময় আছে। জানা গিয়েছে কেমিক্যাল (১০), সিভিল (২১), কম্পিউটার (৯), ইলেকট্রিক্যাল (৬১), ইলেকট্রনিক্স (৫), ইনস্ট্রুমেনটেশন (১১), মেকানিক্যাল (৬৯) এবং মেটালারজি (৬৩)-টি পদে লোক নেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা

উল্লেখিত পদগুলিতে চাকরি পেতে যে কোনও একটিতে ৬৫ শতাংশ নম্বর নিয়ে ইঞ্জিনিয়ারিং ডিগ্রি থাকতে হবে। তবে এসসি / এসটি / পিডব্লিউবিডি এবং বিভাগীয় প্রার্থীদের ৫৫% নম্বর সহ প্রয়োজনীয় ডিসিপ্লিনে ইঞ্জিনিয়ারিং ডিগ্রি থাকলেই আবেদন করতে পারবেন।

বয়সসীমা

আবেদনকারীর বয়স ২৫ জুলাই, ২০২৪ তারিখে ২৮ বছর হতে হবে।

WhatsApp Community Join Now

বেতন কাঠামো

সেলের এই নিয়োগের অধীনে নির্বাচিত যে কোনও প্রার্থী মাসিক ৫০,০০০ টাকা অবধি বেতন পাবেন। এক বছরের প্রশিক্ষণ সফলভাবে শেষ হওয়ার পরে, তাদের সহকারী ব্যবস্থাপক হিসাবে মনোনীত করা হবে এবং তাদের ৬০০০০০ টাকা থেকে ১৮০০০০ টাকার বেতন স্কেল দেওয়া হবে।

বাছাই প্রক্রিয়া

SAIL Recruitment 2024 এর নির্বাচন GATE 2024 পরীক্ষায় প্রার্থীর পারফরম্যান্সের ভিত্তিতে করা হবে। কমিটি গেট ২০২৪ পরীক্ষায় প্রার্থীদের প্রাপ্ত নম্বরের ভিত্তিতে একটি মেধা তালিকা প্রস্তুত করবে।

আবেদন ফি

সাধারণ/ ওবিসি (এনসিএল)/ ইডব্লুএস প্রার্থীদের জন্য আবেদন ফি হিসেবে দিতে হবে ৭০০ টাকা। এছাড়া এসসি/এসটি/ পিডব্লিউবিডি / বিভাগীয় পরীক্ষার্থীদের জন্য আবেদন ফি হিসেবে দিতে হবে ২০০ টাকা।

কিভাবে আবেদন করবেন –

অ্যাপ্লাই করতে ক্লিক করুন এখানে – Click Here

নোটিফিকেশন – Sail Recruitment Notification

সঙ্গে থাকুন ➥
X