দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ, সৌরভের পরিবারে আসছে নতুন বৌ, কবে বিয়ে?

Published on:

কলকাতাঃ ফের একবার ছাদনাতলায় বসতে চলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদা স্নেহাসিস গঙ্গোপাধ্যায়। আর কোনওরকম রাখঢাক না রেখে নিজের দীর্ঘ দিনের বান্ধবীকে বিয়ে করতে চলেছেন ৫৯-এর স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। আর এই খবর চাউর হতেই সর্বত্র শোরগোল পড়ে গিয়েছে। জানেন পাত্রী কে? কবে এবং কোথায় এই বিয়ের আসর বসছে? তাহলে বিশদে জানতে চোখ রাখুন আজকের এই লেখাটির ওপর।

বিয়ে করছেন সৌরভ গঙ্গোপাধ্যায়ে দাদা

গত বছরই সৌরভের দাদা এবং বাংলার ক্রিকেট নিয়ামক সংস্থা সিএবি-র সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগ উঠেছিল। আর এই অভিযোগ করেছিলেন তৎকালীন স্ত্রী মোম গঙ্গোপাধ্যায়। দীর্ঘ সময়ে সেই মামলা চলে আদালতে। তবে এখন সে সম্পর্ক অতীত। আর দুজনের বিবাহবন্ধনে নেই। ফলে এবার নতুন করে জীবন শুরু করতে চলেছেন স্নেহাশিস।

পাত্রী কে?

জানা গিয়েছে, রবিবার ২১ জুলাই বিবাহবন্ধনে আবদ্ধ হবেন স্নেহাশিস। এরপর ৭ আগস্ট ইএম বাইপাস লাগোয়া একটি হোটেলে বসবে প্রীতিভোজের আসন। আমন্ত্রিত রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায় ও তাঁর স্ত্রী ডোনা। যদিও এখন লন্ডনে রয়েছেন সৌরভ। ফলে এই বিয়ের আসরে তিনি যোগ দেবেন কিনা সেই নিয়ে উঠছে প্রশ্ন। এদিকে আরও একটি প্রশ্ন উঠছে, পাত্রী কে? তাহলে জানিয়ে রাখি, স্নেহাশিস নিজের দীর্ঘদিনের বান্ধবী অর্পিতাকে বিয়ে করছেন। তিনি আবার একজন সফল ব্যবসায়ী। গুজরাটে তাঁর রাসায়নিক ব্যবসা রয়েছে।

আরও পড়ুনঃ সানিয়াকে বিয়ে করছেন শামি? অবশেষে নীরবতা ভাঙলেন টিম ইন্ডিয়ার পেসার

যদিও এটাও তাঁর দ্বিতীয় বিয়ে। স্নেহাশিসের ভাবী স্ত্রী অর্পিতা কলকাতার এক পরিচিত শিল্পোদ্যোগীর প্রাক্তন স্ত্রী বটে। বরাবরই স্নেহাশিস ও অর্পিতা নিজেদের সম্পর্ক সকলের সামনে তুলে ধরেছেন। তবে এবার সেই বন্ধুত্ব বিবাহে রূপান্তরিত হতে চলেছে।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X