অনন্তর বিয়ে মিটতেই বিরাট উপহার মুকেশ আম্বানির, লাফাচ্ছেন Jio গ্রাহকরা

Published on:

Mukesh Ambani, Jio, Anant Ambani, Marriage, SIM Card, 

কলকাতাঃ ফের একবার Jio গ্রাহকদের জোরদার চমক দিল রিলায়েন্স। আপনার ফোনেও যদি জিও সিম থেকে থাকে তাহলে আজকের এই প্রতিবেদনটি রইল শুধুমাত্র আপনার জন্য। বিগত কিছু সময় ধরে সংবাদ শিরোনামে টিকে রয়েছে মুকেশ আম্বানি ও তার পরিবার। বিশেষ করে শতাব্দীর অন্যতম বড় বিয়ে অর্থাৎ অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ে নিয়ে ভারত তথা সমগ্র বিশ্বে আলোচিত হয়েছে। এদিকে এই বিয়ের খরচাপাতি সম্পর্কে গ্রাহকের রোষের মুখে পড়েছেন রিলায়েন্স কর্তা মুকেশ আম্বানি। এর সবথেকে বড় কারণ হলো জুলাই মাসের প্রথম দিকে নিজেদের রিচার্জ মূল্য এক ধাক্কায় বেশ খানিকটা বাড়িয়ে দেয় কোম্পানি যাকে ঘিরে মাথায় হাত পড়ে কোটি কোটি গ্রাহকের।

কেউই বিষয়টিকে ভালো চোখে নেন না। অনেকেই বলতে শুরু করেন যে ছেলের বিয়ের খরচ তুলতে গ্রাহকদের থেকেই বেশি করে টাকা তুলছে কোম্পানি। তবে এই বিয়ে মিটতে না মিটতেই বড়সড় চমক দিলেন মুকেশ আম্বানি।

বড় চমক Jio- র

কয়েকদিন আগেই মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ে মহা সমারোহে আয়োজিত হয়েছিল সেই বিয়েতে কে না আসেনি। বলিউড, টলিউডের সেলেব থেকে শুরু করে গোটা বিশ্বের তাবড় তাবড় লোকেরা এই বিয়েতে হাজির হয়েছিলেন। তবে এই বিয়ের আগেই এক ধাক্কায় নিজেদের রিচার্জ মূল্য কয়েকগুণ বাড়িয়ে দেয়, যে কারণে ক্ষোভে ফুঁসতে থাকেন সকলে। তবে এবার খুশি হওয়ার পালা। কারণ এবার এক ধাক্কায় নিজেদের একটি রিচার্জ প্ল্যানে বিরাট চমক দিল কোম্পানি।

৩৪৯ টাকার রিচার্জ প্ল্যানে বদল

জানিয়ে রাখি, এবার জিও কোম্পানি নিজেদের ৩৪৯ টাকার রিচার্জ প্ল্যানে বদল। আর এই বদল সম্পর্কে জানলে আপনিও খুশিতে লাফাতে শুরু করে দেবেন। ৩৪৯ টাকার প্রিপেড প্ল্যানের সময়সীমা বা ভ্যালেডিটিতে পরিবর্তন এনেছে Jio। এই প্ল্যানে ২৮ দিনের ভ্যালিডিটি ছিল। প্রত্যেক দিন আনলিমিটেড কল এবং ১০০টি এসএমএস-এর সুবিধা ছিল। সেই সঙ্গে রোজ ২ জিবি করে হাই স্পিড ইন্টারনেট দেওয়া হত। তবে এবার এই প্ল্যানের বৈধতা ২৮ দিনের থেকে বাড়িয়ে ৩০ দিন করা হয়েছে। হ্যাঁ ঠিকই শুনেছেন। 

WhatsApp Community Join Now

আরও পড়ুনঃ হুড়মুড়িয়ে দাম কমবে ইলিশের, বড় সিদ্ধান্ত সরকারের! কবে থেকে হচ্ছে সস্তা?

তবে এখানে একটি বিষয় বলে রাখা জরুরি, বাদবাকি সুবিধাগুলি একই রকম রয়েছে। সেখানে কোনওরকম পরিবর্তন আনেনি কোম্পানি।

সঙ্গে থাকুন ➥
X